1. admin@thedailyintessar.com : rashedintessar :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

উদ্যোক্তাদের ব্যাপক উপস্থিতিতে প্রাণপ্রাচুর্যে উদ্ভাসিত জমকালো আয়োজন অনুষ্ঠিত।

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শনিবার, ১৯ জুন, ২০২১

ধানমন্ডির অভিজাত বাফেট রেস্টুরেন্ট দ্যা ফরেস্ট লাউঞ্জ শুক্রবার সেজেছিল নতুন সাজে। ফুলে ফুলে সাজানো ওয়েলকাম গেট দিয়ে ভেতরে ঢুকতেই চোখে পড়ে প্রধান অতিথি, বিশেষ অতিথিদের নাম ও আলপনা যুক্ত সময় উপযোগী বাহারি রঙের ফুলে সাজানো মন মুগ্ধকর মঞ্চ।

শতাধিক দেশী-বিদেশী বাহারি খাবার ও সুশৃংখলভাবে সাজানো গোছানো হল রুম। কর্তৃপক্ষের ব্যবহারও ছিল প্রশংসনীয়।”ইতি এঞ্জেলস মেকওভার গেট টুগেদার ২০২১” কে কেন্দ্র করেই করেই সেজেছিল এই ফরেস্ট লাউঞ্জ।

অতিথিদের প্রাণবন্ত উপস্থিতি বাহারি খাবার, আড্ডা ,লাইভ মিউজিক, ফটোগ্রাফি সিনেমাটোগ্রাফি এবং গঠনমূলক আলোচনা অনুষ্ঠানটিকে মুগ্ধতা এনে দেয়।

ইতি এঞ্জেলস মেকওভারের স্বত্বাধিকারী ইতি এঞ্জেল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মি , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিউলিপ রহমান, জান্নাত তালুকদার, আয়েশা আফরিন, তারানা তাবাচ্ছুম, ইয়াফি হাসান, স্বপ্নীলা হোসেন, নাজমা হোসেন, ওয়াহিদা ইসলাম, ফারজানা সুমি, আল আয়াত, তানিয়া আহমেদ সহ প্রমুখ।

এবং লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হবার কথা থাকলেও বাংলাদেশ সময় মিল না হওয়ায় কনফারেন্সে যুক্ত হতে পারেননি জনপ্রিয় মেকআপ আর্টিস্ট সেলিনা মনির।

আলোচনায় প্রধান অতিথি লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক শর্মি প্রথমেই মহান আল্লাহ রাব্বুল আলামীনের শুকরিয়া আদায় করে বলেন – তোমাদেরকে স্বনির্ভর হতে হবে, শশুর শাশুড়ি হাজবেন্ডকে ভালবাসতে হবে, একে অন্যের সহযোগিতা হাত বাড়িয়ে দিতে হবে।সর্বশেষ অদম্য মেয়েদের পাশে থাকার কথা এবং  ইতি এঞ্জেলস মেকওভার কে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য শেষ করেছেন। তার বক্তৃতায় সহমত ব্যক্ত করেছেন উপস্থিত সকল অতিথি বৃন্দ।

অনুষ্ঠানে সকল উপস্থিতির জন্য ছিল লিজান গ্রুপ ও ইতি এঞ্জেলস মেকওভারের পক্ষ থেকে আলাদা আলাদা উপহার।

জনপ্রিয় কোরিয়ান ব্রান্ড স্যামসাং এর পক্ষ থেকে ছিল ৬ মাস মেয়াদী গিফট কার্ড যাতে আছে স্মার্ট টিভিতে ১০ শতাংশ ও স্মার্টফোনে ৫ শতাংশ ছাড়। আরো ছিল র‌্যাফেল ড্র। এতে ছিল ২০ টি পার্টি মেকওভার, নরমাল পার্টি মেকওভার, হেয়ার কাট ও ফেসিয়াল।

এছাড়াও ইতি এঞ্জেল মেকওভারের স্বত্বাধিকারী তরুণ নারী উদ্যোক্তা ইতি এঞ্জেলের সভাপতিত্বে সিংহভাগ অতিথিদের প্রাণবন্ত উপস্থিতি আয়োজনটিকে মুগ্ধতা এনে দেয়। কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!