1. admin@thedailyintessar.com : rashedintessar :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

করোনায় দেশে মৃত্যু ১৪৩ জন : সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।

টিডিআই রিপোর্ট:
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও ১৪৩ জন মারা গেছেন। এটিই এখন পর্যন্ত দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু। এ নিয়ে মোট মারা গেছেন ১৪ হাজার ৬৪৬ জন।

এ ছাড়াও একই সময়ে আরও আট হাজার ৩০১ জনকে শনাক্ত করা হয়েছে। এখন পর্যন্ত মোট শনাক্ত হয়েছেন নয় লাখ ২১ হাজার ৫৫৯ জন।

আজ বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, বুধবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় অ্যান্টিজেন ও আরটি-পিসিআর পদ্ধতিতে ৩২ হাজার ৯২৪টি নমুনা পরীক্ষা করে আরও আট হাজার ৩০১ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৫ দশমিক ৯০ শতাংশ। এর আগে গতকাল শনাক্তের হার ছিল ২৫ দশমিক ১৩ শতাংশ ও গত পরশু ছিল ২৩ দশমিক ৯৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন চার হাজার ৬৬৩ জন। মোট সুস্থ হয়েছেন আট লাখ ২০ হাজার ৯১৩ জন।

আজ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৪৩ জনের মধ্যে ৯০ জন পুরুষ ও ৫৩ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে একজনের বয়স ০-১০ বছরের মধ্যে, একজনের বয়স ১১-২০ বছরের মধ্যে, ১১ জনের বয়স ৩১-৪০ বছরের মধ্যে, ১৮ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ৪২ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ৭০ জন।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, দেশে এখন পর্যন্ত মোট পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ৮৮ শতাংশ। মোট শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক শুন্য আট শতাংশ ও মৃত্যুর হার এক দশমিক ৫৯ শতাংশ।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!