1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

চেয়েছি মাঠভর্তি দর্শকের সামনে বিদায় নিতে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ৮ আগস্ট, ২০২১

হাতে হাত রেখে চলা দীর্ঘ ২১ বছরের সম্পর্কটা ভেঙে গেল এক নিমেষেই। গত বৃহস্পতিবার রাতে জানা যায়, থাকার ইচ্ছে থাকলেও ক্যাম্প ন্যু ছাড়তে হচ্ছে মেসিকে। গত আগস্টে নিজেই বার্সা ছাড়তে চেয়েছিলেন। পারেননি ক্লাব কর্তৃপক্ষের জোরাজুরি আর সম্ভাব্য আইনি পথে হাঁটতে হবে বলে। কিন্তু মেসি এবার বার্সাতেই থাকতে চেয়েছেন। যখন চেয়েছিলেন যেতে পারেননি, এবার না চাইতেও যেতে হচ্ছে।

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবরে পুরো ফুটবল দুনিয়ায় চলছে তোলপাড়। আর্জেন্টাইন তারকাকে ছাড়ার খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ক্লাবটি। সংবাদ সম্মেলন করেছেন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাও। কিন্তু সবাই অপেক্ষা ছিল মেসির জন্য, তার নিজের মুখেই সমর্থকেরা শুনতে চায় বার্সা ছাড়ার আসল কারণ।

অবশেষে আজ বাংলাদেশ সময় বিকাল ৪টায় বার্সেলোনার হয়ে সংবাদ সম্মেলনে এসেছেন মেসি। এসেই কান্নাজড়িত কন্ঠে সবাইকে ধন্যবাদ জানিয়ে মেসি বলেন, ‘এভাবে বিদায় নিতে হবে কখনো ভাবিনি। মনে হয় না কেউই ভেবেছে। চেয়েছিলাম মাঠভর্তি দর্শকের সামনে অভ্যর্থনার মধ্যে বিদায় নিতে।’

মেসির বার্সা ছাড়ার খবর সামনে আসার পর থেকেই ফুটবল বিশ্বে একটিই প্রশ্ন। এবার কোন ক্লাবে যাচ্ছেন বার্সার সর্বকালের এই তারকা। মেসিকে বেতন দেওয়ার মতো আর্থিক সক্ষমতা খুব বেশি ক্লাবের নেই। যাদের আছে তারা আবার নানান সমীকরণের কারণে খরচ করতে পারবে না। সব হিসাব-নিকাশ মাথায় রেখে মেসির জন্য ‘ফিট’ ভাবা হচ্ছে দুটি ক্লাবকে- ফ্রান্সের পিএসজি আর ইংল্যান্ডের ম্যানসিটি। গত বছর মেসি যখন বার্সা ছাড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন, তখন এ দুটি ক্লাবই বেশি আগ্রহ দেখিয়েছিল। এর মধ্যে দৌড়ে বেশি এগিয়ে ছিল ম্যানসিটি। তবে এবার শুরুতে এগিয়ে পিএসজি।

আর পিএসজিতে গেলে সাবেক সতীর্থ নেইমার তো বটেই, জাতীয় দল সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া আর আর্জেন্টাইন কোচ মাওরিসিও পচেত্তিনোকেও পাবেন মেসি। মাদ্রিদভিত্তিক পোর্টাল মার্কা জানিয়েছে, বৃহস্পতিবার রাতে মেসির বাবা হোর্হে মেসি পিএসজির সঙ্গে যোগাযোগও করেছেন। পিএসজি এখন তাকে দলভুক্ত করার উপায় খুুঁজছে।

তবে সংবাদ সম্মেলনে মেসি জানিয়েছে, পিএসজি এখনো নিশ্চিত নয়। মেসি বলেন, সত্যি বলতে আজ পর্যন্ত কারও সঙ্গেই কিছু চূড়ান্ত হয়নি। বার্সেলোনার বিবৃতি আসার পর থেকেই অনেক ফোন এসেছে, অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো কিছুই চূড়ান্ত হয়নি। আমরা এ নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছি।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!