1. admin@thedailyintessar.com : rashedintessar :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

পরীমণির পক্ষে লড়া ইমানি দায়িত্ব

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

চিত্রনায়িকা পরীমণিকে জামিন দেওয়া হয়নি।পাঠানো হয়েছে কারাগারে।পরীমণির মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট সদস্য নিয়ে পরীমণির পক্ষে লড়ছেন। আজ চাওয়া হয়েছিল নায়িকার জামিন।

এদিকে পরীমণির অপরাধ প্রমাণ হওয়ার আগেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করে মূলত শিল্পীদের সংগঠনটি পরীমণির বিপক্ষে অবস্থান নিয়েছে। তবে এই সংগঠনের আরেক সদস্য চিত্রনায়ক আমান পেশাগত কারণে পরীমণির পক্ষে লড়ছেন। 

পরীমণির মামলার প্রধান আইনজীবী মুজিবর রহমানের দলের আট সদস্যের একজন আমান রেজা। পরীমণির আইনজীবী মুজিবর রহমান অ্যাসোসিয়েটসের প্রধান তিন সহকারী আইনজীবীর অন্যতম এই চিত্রনায়ক।  যাকে এখন পরীমণির পক্ষে আইনি লড়াইয়ে নামতে হয়েছে। 

এ বিষয়ে আমান বলেন, প্রথমত এটা আমার ইমানি দায়িত্ব। আমি বাধ্য। আমার দায়িত্ব আমি পালনে যথাসাধ্য চেষ্টা করছি। আর সহকর্মীর পক্ষে লড়াটা একটা আনন্দের বিষয়। মানে এক ধরনের ভালো লাগা তো কাজ করেই। প্রথম দিনের শুনানিতে ছিলাম না, একটু ঢাকার বাইরে যেতে হয়েছিল। আজ উপস্থিত ছিলাম। এর আগে চলচ্চিত্রের কয়েকটি বিষয়ে আইনি লড়াইয়ে শামিল ছিলেন জানালেন এই অভিনেতা ও আইনজীবী। 

এর আগে সর্দার সানিয়াত, অনন্য মামুন, লামিয়া মিমো, লিনা, ফখরুল আরেফিন খানের আইনজীবী হিসেবে কাজ করেছেন আমান রেজা। এছাড়াও লাইভ টেকনোলজি’র আইনি পরামর্শক ও আইনজীবী হিসেবে নিযুক্ত রয়েছেন।

পরীমণির জামিন পাওয়া না পাওয়া প্রসঙ্গে আমান বলেন, ‘তিনি যদি দোষী না হন তাহলে জামিন আজ হোক কাল হোক পাবেনই। আমরা আমাদের আইনি প্রক্রিয়া যথার্থভাবে চালিয়ে যাচ্ছি।’

আমান রেজা চলচ্চিত্রে এসেছেন অনেকটা হঠাৎ করেই। ২০০৮ সালে পল্টনের এক স্টুডিওতে ফটোগ্রাফার এল কে লিটনের সাথে পরিচয়ের সূত্র ধরে প্রযোজক গোলাম মোরশেদের সাথে পরিচয় হয়। তারপর পরিচালক হাফিজ উদ্দিনের ছবি ‘সেই তুফান’ এ অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রথম অভিনীত চলচ্চিত্র সেই তুফান হলেও মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি রেজা লতিফের ‘ভালোবাসার শেষ নেই। 

আমান ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি ডিগ্রি গ্রহণ করেছেন। বাংলাদেশে ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে এলএলএম পড়েছেন। মালয়েশিয়ায় তার নিজস্ব ব্যবসা রয়েছে, দেশে আইন ব্যবসায়েও নিজেকে জড়িত করতে আগ্রহী তিনি। 

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!