1. admin@thedailyintessar.com : rashedintessar :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

গ্রেনেড হামলা নিহতদের স্মরণে কুকুটিয়ায় আলোচনা সভা ও দোয়া

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ২২ আগস্ট, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হত্যা করে দলকে নিশ্চিহ্ন করাই ছিল ২১ আগস্টের গ্রেনেড হামলার মূল লক্ষ্য। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর দুই কন্যা দেশে না থাকায় ষড়যন্ত্রকারীদের অসমাপ্ত কাজ সমাপ্ত করতেই বারবার শেখ হাসিনাকে টার্গেট করা হচ্ছে।

শনিবার (২১ আগষ্ট) বিকেলে শ্রীনগর, কুকুটিয়া ইউনিয়নে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস, ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে দলীয় নেতারা একথা বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল হালিম শেখ। সঞ্চালনায় ছিলেন সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সেলিম আহমেদ ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওহেদুর রহমান জিঠু, কুকুটিয়া ইউনিয়নের সম্মানীত চেয়ারম্যান আলহাজ বাবুল হোসেন বাবু, কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু।

আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি শাহজাহান চিলতি, সহ-সভাপতি আবদুস সালাম ছেন্টু মুক্তার, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক  মোহাম্মদ মহসিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন রেজা, যুবলীগের নেতা আঃ মঈম কমল, রফিকুল মোল্লা, তোফায়েল আহমেদ, আকাশ আহমেদ সুমন, মোঃ মিজান, ছাত্র লীগের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক মোঃ সাজু সহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের অনেক নেতৃবৃন্দ।

এর আগে দিবসটি উপলক্ষ্যে ইউনিয়ন আওয়ামী যুবলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন; জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ অন্যান্যদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে দোয়া মাহফিল করা হয়।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!