1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন

দশ হাজার টাকায় করোনা নেগেটিভ ও দ্রুত সনদ

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

নোয়াখালীতে করোনা সনদপত্র জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃত মো.কামরুল ইসলাম (২৮) বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের বাসিন্দা। সোমবার সকালে জেলা সিভিল সার্জন অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। 

নোয়াখালী সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, আটক কামরুল ইসলাম দীর্ঘদিন ধরে বিদেশগামী যাত্রীদের করোনা রিপোর্টের সনদ পজেটিভ কে নেগেটিভ করা ও দ্রুত সনদ দেওয়ার কথা বলে প্রার্থীদের নিকট থেকে দশ থেকে বিশ হাজার টাকা হাতিয়ে নিতেন। পরে গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে সোমবার সকালে তাকে আটক করে পুলিশ। 

নোয়াখালী সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার বলেন, আটক যুবক দীর্ঘদিন যাবত বিদেশগামী যাত্রীদের সঙ্গে প্রতারণা করে করোনা পজেটিভ রোগীকে নেগেটিভ করার কথা বলে এবং দ্রুত নমুনা দেওয়া ও ফলাফল পাইয়ে দেওয়ার কথা বলে অবৈধভাবে টাকা হাতিয়ে নিচ্ছিল। ভূক্তভোগী লোকজনদের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহেদ উদ্দিন জানান, করোনা সনদপত্র জালিয়াতির অভিযোগে কামরুল ইসলামকে আটক করে থানায় এনে রাখা হয়েছে। এ ঘটনায় সিভিল সার্জন কার্যালয় লিখিত অভিযোগ দেওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!