1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন

করোনা নিয়ে অবহেলা নয়, সবার জন্য টিকার ব্যবস্থা করা হবে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশের প্রতিটি মানুষের জন্য করোনার টিকার ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে নতুন করে সাড়ে ১০ কোটি টিকার চুক্তি হয়েছে। তিনি বলেন, বর্তমানে মৃত্যুহার কমলেও করোনা নিয়ে অবহেলা করা যাবে না। রোববার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ার শুভ্র সেন্টারে সদর উপজেলা যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ব্যাপারে তাগিদ দিচ্ছেন। শিক্ষক-শিক্ষার্থীদের টিকা দিয়েই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে। গত দেড় বছরে দেশের কোনো মেডিকেল কলেজে শিক্ষা কার্যক্রম বন্ধ ছিল না উল্লেখ করে মন্ত্রী বলেন, আমরা ভার্চুয়ালি ক্লাসের ব্যবস্থা করেছি। ডাক্তার, নার্স, এমনকি মেডিকেল টেকনিশিয়ান নিয়োগের কার্যক্রমও চালু ছিল। আগামী ১০ সেপ্টেম্বরের পর মেডিকেল শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়ে যাবে।সভায় যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশে জাহিদ মালেক বলেন, দেশের উন্নয়ন সবার সামনে তুলে ধরতে হবে। সমাজকে মাদকমুক্ত করতে যুবকদের ভূমিকা রাখতে হবে। একটি জাতির সার্বিক উন্নয়নে যুবকদের ভূমিকা অনেকটাই প্রভাব ফেলে।

মানিকগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহসভাপতি রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার প্রমুখ।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!