1. admin@thedailyintessar.com : rashedintessar :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

পরিচালক সমিতি ২৫ দিন পর প্রিয় শিল্পীর মুক্তি চেয়েছেন

টিডিআই রিপোর্ট :
  • Update Time : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

ঢাকাই ছবির চিত্রনায়িকা পরীমণি গ্রেপ্তারের ২৪ দিন পেরিয়ে গেছে। ২৫ দিনের মাথায় এসে তার মুক্তি দাবি করল চলচ্চিত্র পরিচালকদের একমাত্র সংগঠন  বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সোমবার  সংগঠনটির প্যাডে সমিতির সভাপতি চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই দাবি জানান চলচ্চিত্র পরিকালকরা। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আমরা পরিষ্কার জানাতে চাই, পরীমণি আমাদের প্রিয় শিল্পী। তার গ্রেপ্তারে বাড়াবাড়ি করা হয়েছে।

অবিলম্বে পরীমণির জামিন দিয়ে সত্য প্রমাণের সুযোগ এবং সুবিচার’ চেয়ে বিজ্ঞাপ্ততে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি   ‘জামিন পেলে পালিয়ে যাবে’ এমন বক্তব্যদানকারী আইনজীবীর সমালোচনাও করা হয়। 

বিজ্ঞপ্তিতে পরীমণির ঘটনায় তাৎক্ষণিক প্রতিক্রিয়া না জানানোর ব্যাখ্যাও দেওয়া হয়। এতে বলা হয়-  বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি ঘটনার সত্য মিথ্যা না জেনে তাৎক্ষণিক মন্তব্য থেকে বিরত থাকে। 

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- পরীমণি বড় শিল্পী হওয়ায় তার ঘটনা নিয়ে এত দ্রুত সত্য মিথ্যা খুঁজে বের করার চেষ্টা করা দুরূহ ব্যাপার ছিল এবং সেই প্রসঙ্গে যারা তাৎক্ষণিক বিবৃতি দিয়েছেন তা নিয়ে বিভিন্ন পক্ষ বিপক্ষ তৈরি হয়ে ঘটনাকে এমন একটা সংঘাতময় রূপ দেওয়ার চেষ্টা করা হয়েছে যে যার থেকে আসল ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল হওয়া যায়নি। 

ঘটনার এমন পরিপ্রেক্ষিতে পরিচালক সমিতি পরীমণির ঘটনায় নিজেদের অবস্থান ব্যাখ্যা করে পরীমণির জামিন দিয়ে সত্য মিথ্যা প্রমানের সুযোগ এবং পরীমনির প্রতি সুবিচার দাবি করে বিজ্ঞপ্তিতে জানানো হয়- আমরা সমিতিগতভাবে পরিস্কার জানাতে চাই পরমিনী আমাদের একজন প্রিয় শিল্পী। তার গ্রেপ্তারের ঘটনা নিয়ে বাড়াবাড়ি করা হয়েছে। জামিন পেলে পরীমনি পালিয়ে যাবে বলে একজন উকিল (আইনজীবী) পত্রিকায় প্রকাশিত যে উক্তি করেছেন তা ঠিক না বলে আমরা মনে করি। পরীমণি কোনো খুনের বা বিরোট কোনো ঘটনার আসামী নয় যে পালিয়ে যাবে। পরীমনি আমাদের দেশের প্রিয় একজন শিল্পী। পরীমনির যে মামলার আসামী তাতে তাকে জামিন দিয়েও মামলা চলতে পারে বলে আমরা মনে করি। পরীমণি দোষী কি নির্দোষ সেটা আদালতের বিচারাধীন কিন্তু জামিন পাওয়া তার আইনি এখতিয়ার। 

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!