1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:১৯ অপরাহ্ন

পবিত্র কোরআন নিয়ে টিকটক : গণধোলাইয়ের পর মামলা

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

পবিত্র কোরআন নিয়ে টিকটক ভিডিও বানানোর সময় ৩ যুবককে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকার বিআইডব্লিউটিসির ভাসমান ডকইয়ার্ডের সামনে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে- নরসিংদী জেলার মনোহরদীর মজিদপুর এলাকার নজরুল ইসলামের ছেলে আবু সুফিয়ান (২৩), মেহেরপুরের গাংনীর নয়াপাড়া এলাকার বশির আলী ওরফে বিশালের ছেলে মো. সোহেল (১৩) ও লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বালাপাড়া গ্রামের রাহেদুল ইসলামের ছেলে মো. রিয়াদ (১৩)।

এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি নুরানি কোরআন শরীফ ও একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও বন্দর থানার পুলিশ এসআই  শাহআলম জানান, মঙ্গলবার বিকালে বন্দরের দেউলী চৌরাপাড়া এলাকার বিআইডব্লিউটিসির ভাসমান ডকইয়ার্ডের সামনে গ্রেফতারকৃতরা নদীতে পবিত্র কোরআন শরীফ ছুড়ে ফেলে অ্যান্ড্রয়েড মোবাইলে টিকটক ভিডিও তৈরি করছিল।  

এ সময় স্থানীয়রা আবু সুফিয়ান, সোহেল ও রিয়াদকে পবিত্র কোরআন শরীফসহ আটক করে পুলিশে সোপর্দ করেন। পবিত্র ধর্মগ্রন্থ অবমাননার দায়ে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!