1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৫ অপরাহ্ন

চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ল চোর

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

চুরি করতে গিয়ে চোরের ঘুমিয়ে পড়া এ বিরল ঘটনা। ফাঁকা বাড়ি পেয়ে বাড়ির সব জিনিসপত্র চুরির চেষ্টা করছিল এক যুবক। কিন্তু একপর্যায়ে ওই বাড়িতেই ঘুমিয়ে যায় চোর। আর এতেই ঘটে বিপত্তি। পরে স্থানীয়রা তাকে ধরে মারধর করে পুলিশে দেয়।

ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ ২৪ পরগনার উত্তর তালদি গ্রামের দক্ষিণ পাড়ার বাসিন্দা প্রদীপ কুমার নাথের বাড়িতে। চাকরিসূত্রে তাকে থাকতে হয় কলকাতায়। মাঝে মধ্যে গ্রামের বাড়িতে যান তিনি। আর তাই বাড়িতে না থাকার সুযোগই কাজে লাগাতে চেয়েছে ওই যুবক।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত ১ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে জানালা ভেঙে ঢুকে পড়েন এক যুবক। একদফা চুরি সেরে জিনিসপত্র রেখেও আসেন। পরে আবারও ওই বাড়িতেই চুরি করতে ঢুকেন। কিন্তু ওই সময়ই শুরু হয় বৃষ্টি। চুরির মালামাল ব্যাগভর্তি করে চেয়ারে বসে পড়েন ওই যুবক। কখন যে ঘুমিয়ে পড়েন তা বুঝতেই পারেননি। সন্ধ্যা ঘনিয়ে এলেও ঘুম ভাঙেনি তার।

প্রদীপের ঘরের জানালা ভাঙা দেখে প্রতিবেশিরা সঙ্গে সঙ্গে তাকে ফোন করে ঘটনার কথা জানায়। বাড়ি এসে প্রদীপ দরজা খুলতেই চক্ষুচড়কগাছ। দেখতে পান ঘরের মধ্যে সমস্ত কিছুই ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। এরপর চেয়ারে নজর পড়তেই দেখেন, একজন ঘুমিয়ে রয়েছে। ভয়ে চিৎকার শুরু করেন।

খবর পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই ওই যুবককে আটকে বেধড়ক মারধর করেন। খবর পেয়ে পুলিশ অভিযুক্তকে আটক করে।

প্রদীপ কুমার নাথের দাবি, ওই যুবক এলাকায় আগেও কয়েকবার চুরি করে ধরা পড়েছিলেন। আবারও চুরি করতে আসেন। ঘরের মধ্যে ঘুমিয়েও পড়েছিলেন।

যদিও চুরির অভিযোগ অস্বীকার করেছেন ওই যুবক। তার দাবি মদপান করে ঘুমিয়ে পড়েছিলেন তিনি।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!