1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

বারবার বাংলাদেশের ওপরই : ৭০, ৭৬, ৭৬,৭৮

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

মিরপুরের শেরে বাংলা আজ হওয়ার কথা ছিল উৎসবের মঞ্চ। দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জেতার সুযোগ ছিল বাংলাদেশের। কিন্তু হলো উল্টো। জয় পাওয়া তো দূরের কথা, স্বাগতিকদের লজ্জায় ডুবালো সিরিজে পিছিয়ে থাকা কিউইরা।

১২৯ তাড়া করতে নেমে ৭০ রানে ৯ উইকেট। আরেকটু হলে নিজেদের টি-টোয়েন্টি ইতিহাসের সর্বনিম্ন রানের রেকর্ডটি মনে করাতো বাংলাদেশ। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে কলকাতার ইডেন গার্ডেনে এই নিউজিল্যান্ডের বিপক্ষেই ৭০ রানে গুটিয়ে গিয়েছিল টাইগাররা।

এবার ৬ রান বেশি করতে পেরেছে। কিন্তু এটি বাংলাদেশের টি-টোয়েন্টি ইতিহাসে দ্বিতীয় সর্বনিম্ন সংগ্রহ। এর আগেও একবার ৭৬ রানে অলআউট হয়েছিল টাইগাররা এবং সেটিও নিউজিল্যান্ডেরই বিপক্ষে।

তার চেয়ে অবাক করার মতো পরিসংখ্যান হলো, টি-টোয়েন্টিতে বাংলাদেশের সর্বনিম্ন সংগ্রহের প্রথম চারটিই কিউইদের বিপক্ষে। ২০১৬ সালের মার্চে কলকাতায় ৭০, আজ ঢাকায় ৭৬, চলতি বছরেই এপ্রিলে অকল্যান্ডে ৭৬ এবং ২০১০ সালের ফেব্রুয়ারিতে হ্যামিল্টনে ৭৮ রানে গুটিয়ে গিয়েছিল টাইগাররা।

নিউজিল্যান্ড কি তবে টি-টোয়েন্টিতে অপয়া প্রতিপক্ষ বাংলাদেশের? যেভাবে ঘুরে দাঁড়িয়েছে সফরকারিরা, পারফরম্যান্সের উন্নতি ঘটাতে না পারলে সিরিজ জেতা কঠিনই হবে মাহমুদউল্লাহ রিয়াদের দলের।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!