1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন

নেটওয়ার্ক ছাড়াই কথা বলা যাবে আইফোন ১৩ সিরিজে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

প্রযুক্তি প্রেমীদের কাছে আইফোন পছন্দের তালিকায় শীর্ষে। অ্যাপল কোম্পানিও প্রতিবছর গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে বিগত ফোনগুলোর থেকে আরও উন্নত এবং আরও বেশি প্রযুক্তি সুবিধা সম্বলিত ফোন আনতে চেষ্টা করে। কিন্তু করোনার মহামারির কারণে ব্যবসায়ে মন্দ যাওয়ার ভয়ে ২০২০ সালে অ্যাপল কোম্পানি কোনো ফোন বাজারে ছাড়েনি। তবে চলতি বছর করোনা পরিস্থিতি কিছুটা ভালো হওয়ায় আইফোন ১৩ সিরিজ আনছে অ্যাপল।

আগামী ১৪ সেপ্টেম্বর একটি ডিজিটাল ইভেন্টে আইফোন ১৩ সিরিজের নতুন চারটি ফোন উন্মুক্ত করতে যাচ্ছে অ্যাপল। নতুন মডেলের দাম নিয়ে বিশ্বব্যাপী আইফোনপ্রেমীদের কৌতূহলের অন্ত থাকে না। এবারও তার ব্যতিক্রম নয়। অ্যাপক কোম্পানি এতদিন আইফোন ১৩ এর দাম গোপন রাখলেও শেষ পর্যন্ত ফোন বাজারে না আসতেই জানা গেল এর দাম। অ্যাপল হাব নামে একটি ব্লগিং সাইট দাবি করছে, বাজারে আসার আগেই আইফোন ১৩ এর দাম ফাঁস করে দিয়েছে তারা।

এবার আইফোন ১৩ এর চারটি মডেল আনছে অ্যাপল। চারটি মডেলের মধ্যে রয়েছে আইফোন ১৩, আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স এবং আইফোন ১৩ মিনি। আর চারটি মডেলের দামই ফাঁস হয়ে গেছে।

অ্যাপল হাব’র তথ্য অনুযায়ী আইফোন ১৩ এর দাম হতে পারে ৭৯৯ মার্কিন ডলার ( প্রতি ডলার ৮৫ টাকা ধরে যা বাংলাদেশি টাকায় ৬৭ হাজার)। ১৩ প্রো-এর দাম হতে পারে ৯৯৯ মার্কিন ডলার (যা বাংলাদেশি টাকায় ৮৪ হাজার ৯১৫ টাকা)। ১৩ প্রো ম্যাক্স এর দাম হতে পারে ১,০৯৯ মার্কিন ডলার (যা বাংলাদেশি টাকায় ৯৩ হাজার ৪১৫ টাকা)। ১৩ মিনি এর দাম হতে পারে ৬৯৯ মার্কিন ডলার (যা বাংলাদেশি টাকায় ৫৯ হাজার ৪১৫ টাকা)।

জানা গেছে আইফোন ১৩ সিরিজে নেটওয়ার্ক না থাকলেও কথা বলা যাবে। সংযুক্ত থাকবে স্যাটেলাইটের সঙ্গে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!