1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

করোনায় মৃত্যু বাবার ঋণ পরিশোধ করতে , ডান্স প্রতিযোগিতায় ছেলের অংশগ্রহণ

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় শো ‘ডান্স প্লাস’। কোরিওগ্রাফার-পরিচালক রেমো ডিসুজা’র এই শো নিয়ে দর্শকদের মধ্যে বরাবরই উৎসাহ কাজ করে। গেলো ১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ডান্স প্লাসের নতুন সিজন।

তিন গুরু শক্তি মোহন, সালমান ইউসুফ খান ও পুনীত পাঠকের পাশাপাশি এই শো’র অন্যতম আকর্ষণ ‘ডান্স প্লাস’র সঞ্চালক রাঘব জুয়াল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এবারের আয়োজনের অডিশনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ছত্রিশগড়ের রায়পুরের এবন নাগপুরের নাচ দেখে মুগ্ধ হন রেমো থেকে শুরু করে তিন গুরু। এরপরই যখন তার কাছে জানতে চাওয়া হয়, সে ডান্স প্লাসে কেন এসেছে, তখন মন খারাপ করা ঘটনা জানায় ওই তরুণ প্রতিযোগী।

এবন জানায়, তার বাবা ব্যাংক থেকে ১০ লাখ টাকা লোন নিয়েছিল। যা শোধ করার আগেই তিনি করোনায় মারা গিয়েছেন। তার কথা শুনে মন কেঁদে ওঠে সেটে উপস্থিত সকলের। চোখের জল ধরে রাখতে পারেন না রাঘবও। নিজেই প্রস্তাব দেন, ঋণের ৮ লাখ টাকা শোধ করে দেবেন তিনি। কারণ এবন খুব ভালো নাচে। স্টেজে এসে এবনকে জড়িয়ে ধরে সান্ত্বনাও দিতে দেখা যায় রাঘবকে। যা মন ছুঁয়ে গিয়েছে সকলের।

শুধু তাই নয়, রাঘবের এভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় মন ভরে গিয়েছে তার অনুরাগীদেরও। শুধু নাচ দিয়ে নয়, সেন্স অফ হিউমার দিয়েও তামাম দেশের মন জয় করে নিয়েছে রাঘব। করোনার সময়েও সামনের সারিতে এসে সাহায্য করতে দেখা গিয়েছিল রাঘবকে। এবারেও ঠিক তেমনটাই হল।

সবার মুখে একটাই কথা, ‘যেখানে বিচারকরা শুধু প্রার্থনা করছিল এই ছেলেটার জন্য, সেখানে একজন সঞ্চালক হয়ে এগিয়ে এসেছে রাঘব। এর কোনও তুলনাই হয় না!’

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!