1. admin@thedailyintessar.com : rashedintessar :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

সেলিম আহমেদ ভূঁইয়াকে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে পেতে চায় তৃণমূল নেতাকর্মীরা

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব সেলিম আহমেদ ভূঁইয়াকে তৃণমূলের অবহেলিত নেতা কর্মীরা শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পেতে চায়।
  • সেলিম আহমেদ ভূঁইয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল সোনারবাংলা গঠনের আদলে শ্রীনগর উপজেলাকে যোগাযোগে মডেল উপজেলা বিনির্মাণ করার জন্য কাজ করে চলেছেন। 

মহামারি করোনায় হতদরিদ্র জনগণের খাদ্য, বাসস্থান, চিকিৎসা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সিনিয়র সহ-সভাপতি হিসাবে নয়, জনগণের সেবক হিসাবে করোনা মহামারিতেও তিনি জনগণের যে কোন সমস্যায় স্বশরীলে উপস্থিত হয়েছেন।

তৃণমূল নেতাকর্মীরা বলেন, শ্রীনগর উপজেলার  বিভিন্ন নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের হাইব্রিড নেতারা যখন নৌকাকে পরাজিত করার জন্যে উঠে পড়ে লেগেছে তখনও তিনি নৌকার পক্ষে একক ভাবে প্রচারণা চালিয়ে গেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক সততা, ত্যাগ তিতীক্ষার অগ্নি পরীক্ষায় বার বার উর্ত্তীণ হয়েছেন তিনি।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সিপাহশালা সেলিম আহমেদ ভূঁইয়া। সেলিম আহমেদ ভূইয়াকে উপজেলা আওয়ামী লীগ সভাপতির দায়িত্ব দিলে তৃণমূল পর্যায় নেতাকর্মীরা নতুন উদ্যমে দল সুসংগঠিত করবে বলে জানান।

তৃণমূল নেতাকর্মীরা আরো বলেন,রাজনৈতিক জীবনে দীর্ঘদিন ধরে সেলিম আহমেদ ভূঁইয়া ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগে দিকনির্দশক ও পরামর্শদাতা। শ্রীনগর উপজেলার তৃণমূলে আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের কাছে তিনি, শ্রীনগর উপজেলার রুপকার, মাটি ও মানুষের নেতা হিসাবেই পরিচিত। সেলিম আহমেদ ভূঁইয়ার কাছেই শ্রীনগর উপজেলা আওয়ামী লীগ সবচেয়ে নিরাপদ।

তৃণমূল নেতাকর্মীদের দাবি, কর্মীবন্ধব নেতা সেলিম আহমেদ ভূঁইয়া সাহেবকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব অর্পণ করা হোক।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!