1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

আগামী জুন মাসের আগেই যান চলাচলে খুলছে পদ্মা সেতু

টিডিআই রিপোর্ট :
  • Update Time : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

আগামী জুন মাসের আগেই যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শরীয়তপুরের নাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জম্মদিনে দোয়া ও পবিত্র কোরআন শরীফ বিতরন অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু এখন দৃশ্যমান। আগামী বছর আপনারা এই সেতু দিয়ে চলাচল করতে পারবেন। অনেকেই ষড়যন্ত্র করেছেন এই সেতুর বিরুদ্ধে। কিন্তু প্রধানমন্ত্রী তাতে পাত্তা দেননি। নিজেদের অর্থায়নে সেতু করেছেন। 

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার অসামান্য সাহসে পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ হয়েছে।

এসময় পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, আজ আমাদের আনন্দের দিন। এই দিনে প্রধানমন্ত্রী জন্মগ্রহণ করেছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে আমরা ধন্য। আমরা তার জন্য দোয়া করবো।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাদেকুর রহমান খোকা, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পুলিশ সুপার আশরাফুজ্জামান, বাহাদুরপুরের পীর সাহেব ফক্বীর আব্দুল্লাহ মোহাম্মাদ হাসানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!