1. admin@thedailyintessar.com : rashedintessar :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সাকিবের বাজিমাত

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

শেষ পর্যন্ত আইপিএলের আরব আমিরাত পর্বে খেলার সুযোগ পেলেন সাকিব আল হাসান এবং তার প্রথম সুযোগেই জয়ের ধারায় ফিরে আসলো কলকাতা নাইট রাইডার্স।

আগের ম্যাচে পাঞ্জাব কিংসের কাছে পরাজয়ের পর সমালোচনার ঝড় উঠেছিল কেকেআর ম্যানেজমেন্টের বিরুদ্ধে। খোদ কলকাতাতেই কেকেআর ভক্তরা প্রশ্ন তুলেছিলেন, কেন সাকিবকে বসিয়ে রাখা হচ্ছে?

সানরাইজার্স হায়দরাবাদের বিদায়ঘণ্টা নিশ্চিত করে কেকেআর জিতলো ৬ উইকেটের ব্যবধানে। এই জয়ের ফলে প্লে-অফে ওঠার দৌড়ে অনেকটাই এগিয়ে থাকলো শাহরুখ খানের দল। ১৩ ম্যাচ শেষে কেকেআরের পয়েন্ট ১২। তারা রয়েছে চার নম্বর পজিশনে।

যদিও প্লে-অফ খেলতে হলে শেষ ম্যাচে অবশ্যই রাজস্থানকে হারাতে হবে তাদের। ১০ পয়েন্ট করে নিয়ে কেকেআরের পেছনে অবস্থান করছে পাঞ্জাব কিংস, রাজস্থান রয়্যালস এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে কেকেআর বোলারদের কাছেই মূলতঃ নাকাল হতে হলো হায়দরাবাদকে। টস জিতে ব্যাট করতে নেমে কেকেআর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ৮ উইকেট হারিয়ে মাত্র ১১৫ রান সংগ্রহ করে কেন উইলিয়ামসনের দল। সর্বোচ্চ ২৬ রান করেন উইলিয়ামসন। ২৫ রান করেন আবদুল সামাদ এবং ২১ রান করেন প্রিয়াম গর্গ।

সাকিব আল হাসান বোলিং এবং ফিল্ডিংয়ে বাজিমাত করেন। বল হাতে ৪ ওভারে ২০ রান দিয়ে নেন ১ উইকেট। এছাড়া দুর্দান্ত এক ফিল্ডিংয়ে উইলিয়ামসনকে রানআউট করেন তিনি। ২ উইকেট করে নেন টিম সাউদি, শিভাম মাভি এবং বরুন চক্রবর্তি।

জবাব দিতে নেমে কলকাতার ওপেনার শুভমান গিলই ম্যাচ শেষ করে দেন। যদিও আরেক ওপেনার ভেঙ্কটেশ আয়ার এবং তিন নম্বরে ব্যাট করতে নামা রাহুল ত্রিপাথি খুব দ্রুত আউট হয়েছিলেন। শুভমান গিল ৫১ বলে করেন ৫৭ রান। কোনো ছক্কা নেই। তবে বাউন্ডারি মারেন ১০টি।

নিতিশ রানা করেন ৩৩ বলে ২৫ রান। দিনেশ কার্তক ১৮ রানে অপরাজিত থাকেন এবং মরগ্যান ২ রানে অপরাজিত থেকে, ২ বল এবং ৬ উইকেট হাতে রেখে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। সাকিবকে ব্যাট করতে নামতে হয়নি।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!