1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:৩১ অপরাহ্ন

জনগণের ভালোবাসায় ফের কুকুটিয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল হোসাইন বাবু

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলা কুকুটিয়া ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কুকুটিয়ার আলোকিত মুখ হিসেবে পরিচিত বাবুল হোসাইন বাবুকে ফের চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী। বর্তমানে তিনি ওই ইউনিয়নে প্রথম সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইউপি চেয়ারম্যান বাবুল হোসাইন বাবু বলেন, জনগণের প্রতিশ্রুতি মাথায় রেখে সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছি ইউনিয়নের গ্রামগুলোয়। উন্নয়নের এ ধারা অব্যাহত রেখে জনগণের সেবা দিতে ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসীদের নিয়ে রাত-দিন পরিশ্রম করছি। নিজের ভাতার টাকা না নিয়ে গরিব মেধাবী শিক্ষার্থী ও প্রতিবন্ধীদের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। বিভিন্ন প্রকল্পের উন্নয়নমূলক কাজে আধুনিকতার ছোঁয়া লেগেছে এ ইউনিয়নে। আমি যে কাজ করেছি আশা করি আমার ওপর মানুষের আস্থা রয়েছে। আগামী দিনেও মানুষ এর মূল্য দেবেন। প্রধানমন্ত্রীর স্বপ্ন ‘গ্রামকে শহরে’ রূপান্তরিত করা। প্রধানমন্ত্রী স্বপ্ন উন্নয়ন ভাবনা ও পরিকল্পনা অনুযায়ী কাজ করছি।

সৎ যোগ্য ও পরোপকারী চেয়ারম্যান পেয়ে কুকুটিয়া বাসী আজ ধন্য। জনবন্ধু বাবুল হোসেইন সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে।

তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা ও প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

সহযোগিতা পাচ্ছেন এবং সকলের আরো  সহযোগিতার আশা ব্যক্ত করেছেন এই তরুণ চেয়ারম্যান। ইউনিয়ন বাসীর কাছে চেয়ারম্যান হিসেবে সফলতা পাওয়ায় তিনি আজ কুকুটিয়া সহ সর্বত্র সম্মানিত হচ্ছেন।

তারুণ্যেপূর্ন এই চেয়ারম্যান তার বয়স ও অভিজ্ঞতা দু’টিকেই হার মানিয়েছেন, তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি প্রবীন নয় নবীন। তার রয়েছে অনেক অভিজ্ঞতা।

কুকুটিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন জনবন্ধু বাবুল হোসাইন।

কুকুটিয়া বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তায় চলাচলের স্বাধীনতা, বিচার ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন সময় বিভিন্ন দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন।

কুকুটিয়ায় আলোকিত মুখ হিসেবে পরিচিত, নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন এবং পেয়েছেন অসংখ্য পুরস্কার। অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের দাতা।ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র, ভদ্র, সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। ছোট বড় সকলের বন্ধু, দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয়।

বাবুল হোসাইন একজন মুজিব আদর্শের পরীক্ষিত সংগ্রামী নেতা। জনোনেত্রী শেখ হাসিনার ডাকে, লড়াই সংগ্রামে নিজেকে শতভাগ উজাড় করে দিয়েছেন। আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভালোবাসায় তিনি নিজেকে ফের কুকুটিয়ার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেছেন।

এলাকাবাসী শতভাগ আশাবাদী ফের তাকে কুকুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে পাবে। এ ইউনিয়নে বাবুল হোসাইন বাবু’র বিকল্প কাউকে দেখছেন না বলে জানান এলাকাবাসী।

তাকে বিপুল ভোটে জয়ী করে ইউনিয়নের পুনরায় অভিভাবক বানাতে সক্ষম হবে বলে দাবি এলাকাবাসীর।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!