1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

হানিফ সংকেত বরিশাল বসুরহাটে ২৩ অক্টোবর  জন্মগ্রহণ করেন

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ দিয়ে দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত।   জনপ্রিয় এই সাংস্কৃতিক ব্যক্তিত্ব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সরব। ফেসবুকে তার নামে একটি পেজ রয়েছে। সেখানে নিয়মিত কাজের আপডেট জানান তার ভক্তদের। এবার সামজিক যোগাযোগ মাধ্যমে ভালো থাকবেন সবাই লিখে একটা স্ট্যাটাস দিয়েছেন বরেণ্য এই  সাংস্কৃতিক ব্যক্তিত্ব ।

তিনি লিখেছেন, আমার জন্মদিন নিয়ে তেমন কোন প্রচার-প্রচারণা না থাকা সত্ত্বেও এই ব্যস্ততম জীবনে আমার এই জন্ম তারিখটি মনে রেখে যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, ভালোবাসা প্রকাশ করেছেন-সবাইকে জানাচ্ছি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। আপনাদের এই অকৃত্রিম ভালোবাসাই আমার চলার পথের পাথেয়।

যতদিন বাঁচি, বাঁচি যেন ভালোবাসা নিয়ে বাঁচি যেন হৃদয়ের উত্তাপ বিলিয়ে। সবার দোয়া চাই ভালো থাকবেন সবাই।

উল্লেখ্য, ১৯৫৮ সালের ২৩ অক্টোবর বরিশালের বসুরহাটে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। প্রয়াত ফজলে লোহানীর ‘যদি কিছু মনে না করেন’ ম্যাগাজিন অনুষ্ঠান দিয়ে তার পথচলা শুরু। এরপর দেশের সবচেয়ে জনিপ্রয় ম্যাগাজিন ইত্যাদি দিয়ে তিনি রাজত্ব করে চলেছেন। সমাজের নানা অসঙ্গতিকে মজার ছলে ইত্যাদিতে তুলে ধরেন হানিফ সংকেত। বিবিসির জরিপ বলছে, বিশ্বের ৭৫ শতাংশ বাঙালি ‘ইত্যাদি’ দেখেন।

সামাজিক কার্যক্রমের জন্য ২০১০ সালে একুশে পদক পুরস্কার পান হানিফ সংকেত। এছাড়া পরিবেশ শিক্ষা ও প্রচারের জন্য ২০১৪ সালের জাতীয় পরিবেশ পদক দেয়া হয় তাকে। সেই সাথে দেশে-বিদেশে বহু পুরস্কারে ভূষিত হয়েছেন হানিফ সংকেত।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!