1. admin@thedailyintessar.com : rashedintessar :
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

বিয়ের ধুম পড়েছে বলিউডে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

বলিউডে যেমন বিয়ের ধুম পড়েছে, তেমনই নতুন বাড়ির সাজসজ্জা নিয়ে মেতে উঠেছেন তারকা জুটিরা। খুব শিগগিরি বিয়ের পিড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর-আলিয়া ভাট। এদিকে ডিসেম্বর মাসেই ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলও বিয়ে সারবেন বলে খবর শোনা যাচ্ছে। দুই স্টার কাপল এখন ব্যস্ত তাদের নতুন বাড়ি নিয়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, দীপাবলির দিন রোকা অর্থাৎ আশীর্বাদ অনুষ্ঠান সেরে ফেলেছেন ক্যাটরিনা-ভিকি। এক মাস আগে তাদের রোকা হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ক্যাট ও ভিকি দু’জনেই সে খবর উড়িয়ে দিয়েছিলেন। জানা যাচ্ছে, পরিচালক কবীর খানের বাড়িতে দীপাবলির দিন রোকা সেরেছেন তারা।

‘নিউ ইয়র্ক’ এবং ‘এক থা টাইগার’ ছবির সূত্রে কবীরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ক্যাটরিনার। পরিচালককে তিনি নিজের দাদার মতো দেখেন। তাই মিডিয়ার নজর এড়াতে কবীর এবং মিনি মাথুরের বাড়িতেই রোকার অনুষ্ঠান পালন করেছেন তারা। ক্যাটরিনার তরফে তার মা সুজান টারকোটে, বোন ইসাবেলা কাইফ ছিলেন। ভিকির বাবা-মা শ্যাম ও বীণা কৌশল এবং ভাই সানি উপস্থিত ছিলেন, এমনটাই জানা গেছে।

ডিসেম্বরের মাঝামাঝি রাজস্থানের সওয়াই মাধোপুরের এক হেরিটেজ রিসোর্টে ক্যাটরিনা-ভিকির বিবাহের আসর বসবে বলে জানা গেছে। কিছু দিন আগে জানা গিয়েছিল, ওরলিতে বিরাট কোহলি-আনুস্কা শর্মা যে আবাসনে থাকেন, সেখানেই বিলাসবহুল ফ্ল্যাট নিচ্ছেন ক্যাট-ভিকি। রোববার সেই ফ্ল্যাট দেখতে গিয়েছিলেন ভিকি।

অন্য দিকে, রণবীর-আলিয়াও রোববার বান্দ্রায় তাদের নতুন বাংলোর কাজ দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন নীতু কাপুর। মাঝেমধ্যেই তারা এসে বাংলোর কনস্ট্রাকশনের কাজ দেখে যান। নিজের দাদ-দাদির নামে রণবীর তাদের বাসস্থানের নাম রেখেছেন ‘কৃষ্ণা রাজ বাংলো’। বিয়ের পর রণবীর-আলিয়া এখানেই সংসার পাতবেন। তাদের বিয়ের অনুষ্ঠানও রাজস্থানের কোনো বিলাসবহুল রিসোর্টে হতে চলেছে। তবে দিনক্ষণ নিয়ে কিছু জানা যাচ্ছে না এখনই।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!