1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন

বৃহস্পতিবার পাকিস্তান অস্ট্রেলিয়ার হাড্ডাহাড্ডি লড়াই

টিডিআই রিপোর্ট :
  • Update Time : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে মাঠে নামছে পাকিস্তান-অস্ট্রেলিয়া। বৃহস্পতিবার রাত ৮টায় হবে এ ম্যাচ। গ্রুপ পর্বের পাঁচ ম্যাচের সবগুলো জিতে সেমিফাইনালে আসা পাকিস্তানের সঙ্গে অস্ট্রেলিয়ার ম্যাচটি হাড্ডাহাড্ডি হবে এমনটাই আশা সবার।

কারণ দুই দলের ব্যাটার ও বোলাররাই রয়েছে তুখোড় ফর্মে। বাবর আজম, রিজওয়ান, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজদের চার ছয়ের জবাব দিতে রয়েছেন ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েল ও স্মিথরা। 

হারিস রউফ, শাহিন আফ্রিদি বা শাদাবরা যেমন ফর্মে রয়েছেন তেমনই ফর্মে রয়েছেন পেট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউডও। তাই জমজমাট একটি সেমিফাইনালের আশা করা যায়।

বিশ্বকাপে পাকিস্তানের সেরা পারফর্মার যারা

ব্যাটিংয়ে সর্বোচ্চ রান বাবর আজমের (২৬৪)। এরপর রয়েছেন মোহাম্মদ রিজওয়ান। তার রান ২১৪। বোলিংয়ে হারিস রউফ নিয়েছেন আট উইকেট। 

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার সেরা পারফর্মার যারা

ব্যাটিংয়ে ডেভিড ওয়ার্নার রান করেছেন ১৮৭। অ্যারন ফিঞ্চ করেছেন ১৩০ রান।  বোলিংয়ে অ্যাডাম জাম্পা শিকার করেছেন ১১ উইকেট। এরপর জস হ্যাজলউড শিকার করেছেন আট উইকেট।

বিশ্বকাপে দু’দলের রেকর্ড

যেমন ২০০৭ সালে চালু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধনী আসরেই শিরোপার খুব কাছ থেকে ফিরেছে পাকিস্তান। পাঁচ রানের ব্যবধানে হেরে সেবার রানার্স আপ হয় দলটি।  হারের শোক ভুলে ঠিকই ২০০৯ সালে ক্রিকেটের সংক্ষিপ্ত এ সংস্করণের শিরোপা জিতে নেয় পাকিস্তান। যদিও এরপরে আর ফাইনাল খেলা হয়নি তাদের। 

এদিকে এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে কোনো শিরোপ জেতা হয়নি অস্ট্রেলিয়ার। একবার ফাইনাল খেললেও সে ম্যাচে ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হেরেছিল অস্ট্রেলিয়া। ক্রিকইনফোর তথ্য অনুযায়ী, সর্বশেষ পাঁচ বারের দেখায় অস্ট্রেলিয়া-পাকিস্তান দুদলই দুটি করে ম্যাচ জিতেছে। কোনো ফল হয়নি একটি ম্যাচে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!