1. admin@thedailyintessar.com : rashedintessar :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

খারাপ সময় দূর করে সৌভাগ্যের বার্তা আনে জুতা থেকে মদ খেলে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। প্রতিযোগিতার মঞ্চে লড়াই করে টিকে থেকে শেষ পর্যন্ত অ্যারন ফিঞ্চ, ম্যাথু ওয়েডদের স্বাদ মিটেছে বিশ্বকাপ ট্রফি নিজেদের করে নেওয়ার মাধ্যমে। তবে জেতার পরে সাজঘরে বিশেষ উল্লাস করতে দেখা গেছে বিজয়ী ক্রিকেটারদের। ড্রেসিং রুমে দলটির উদযাপনের অনুষঙ্গ হিসেবে ছিল মদ, আর সেটা তারা পান করেছেন নিজেদের জুতায় নিয়ে!

আইসিসির পক্ষ থেকে টুইটারে অস্ট্রেলিয়া দলের উল্লাসের একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে দেখা যায়- ছবি তোলার পরে হঠাৎ পা থেকে জুতা খুলে তার মধ্যে বিয়ার ঢালেন ওয়েড। তারপর জুতা থেকেই সেই বিয়ার খান তিনি। একই কাজ করতে দেখা গেছে মার্কাস স্টোইনিসকেও। ওয়েডের জুতা থেকেই বিয়ার খান তিনি।

অস্ট্রেলিয়াতে এই ধরনের উল্লাস খুব জনপ্রিয়। একে বলা হয় ‘শুয়ি’ (জুতার ইংরেজি থেকে এই নামকরণ)। তারা মনে করেন, এইভাবে উল্লাস করলে তা সব খারাপ সময় দূর করে সৌভাগ্যের বার্তা বয়ে আনে। কোনো নারীর জুতা থেকে মদ খেলে তা আরও সৌভাগ্য নিয়ে আসে বলেই মনে করা হয় অস্ট্রেলিয়ায়।

এর আগে মাঠ ছাড়ার সময়ও অ্যারন ফিঞ্চের দল পেয়েছে রাজকীয় সম্মান। দুবাই স্টেডিয়াম থেকে শিরোপা নিয়ে স্থানীয় সময় বেরোবার দলটিকে বিশেষ গান বাজিয়ে বিদায় দেওয়া হয়েছে, যার তালে তালে নাচতেও দেখা গেছে মার্কাস স্টয়নিসকে।

অ্যাশেজের সময় ঘনিয়ে আসছে। নাহয় এমন উদযাপনে আরও কিছুদিন মেতে থাকতে পারতেন অজি খেলোয়াড়রা। তাই অনেক খেলোয়াড়ই অ্যাশেজ সিরিজকে মাথায় রেখে আগেভাগেই ছেড়ে যাবেন দুবাই। বাকিরা থাকবেন সেখানেই। আরও কিছুদিন বুঁদ হবেন টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ের উন্মাদনায়।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!