1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

ধানের শীষের লোক নৌকায় ভোট দিতে হাত কাঁপে

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

আগামীতে মনোনয়নও লাগবে না, ভোটও চাওয়া লাগবে না, এমনিই আমরা পাস করবো। যদি পিছা (ঝাড়ু) মার্কা থাকে, তা আনুম, তবে নৌকা মার্কা আনুম না। নৌকা মার্কা না আনলে আমরা পাস করবো নিশ্চিত, ইনশাআল্লাহ। কারণ যারা ধানের শীষ করে, তারা নৌকায় ভোট দিতে পারে না। তাগো নাকি হাত কাঁপে।

নির্বাচনে পরাজয়ের পর এক সভায় এমন বক্তব্য দিয়েছেন মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী দ্বীন ইসলাম শেখ। দ্বীন ইসলাম আড়িয়ল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

তার দেয়া বক্তব্যের ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে তৈরি হয়েছে তীব্র প্রতিক্রিয়া।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদার জানান, নির্বাচনে পাস-ফেল থাকবে, তবে তার এ বক্তব্য কোনোভাবেই গ্রহণযোগ্য না। দলকে অবমাননা করা হয়েছে। এ বিষয়ে সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাফিজ আল আসাদ বারেক বলেন, অনেক নেতাকর্মী আমার কাছে ভিডিওটি পাঠাচ্ছে। নৌকা প্রতীক নিয়ে এমন কথা বলা আমাদের জন্য অত্যন্ত কষ্টদায়ক। তিনি আমাদের দলীয় প্রতীক নিয়ে কটুক্তি করেছেন। আমি আশা করি, উনি এ বক্তব্যের জন্য ক্ষমা চাইবেন।

উল্লেখ্য, গত ২৮ই নভেম্বর তৃতীয় ধাপে টঙ্গীবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিজয়ী হয় আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাদির হাওলাদার। পরাজিত হন নৌকা প্রতীকের দ্বীন ইসলাম শেখ।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!