1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫২ অপরাহ্ন

জিয়া পরিবারের বিরুদ্ধে অশ্লীল মন্তব্য করায় তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ চান মির্জা ফখরুল

টিডিআই রিপোর্ট :
  • Update Time : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

জিয়া পরিবারের বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানের পদত্যাগ দাবী করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রেরিত এক বার্তায় বলা হয়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সরকারের তথ্য প্রতিমন্ত্রীর একটি মন্তব্যের প্রতি তীব্র ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেছেন মির্জা ফখরুল। তিনি অবিলম্বে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দায়িত্ব বহনকারী একজন ব্যক্তির এ ধরনের ঘৃণ্য ও কুরুচিপূর্ণ আচরণের প্রতিকার দাবি করেছেন বলেও বিবৃতিতে বলা হয়।

বিবৃতিতে আরও বলা হয়, জাতীয় পতাকাধারী একজন ব্যক্তির এ ধরনের মনোবৈকল্য উৎসারিত বিকৃতি বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়া সমগ্র জাতিকে স্তম্ভিত করেছে। বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মাদার অব ডেমোক্রেসি উল্লেখ করে বলা হয়, বর্তমান সরকারের প্রতিহিংসামূলক আচরণের শিকার হয়ে তিনি বিদেশে চিকিৎসার সুযোগ না পেয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে আছেন, ঠিক তেমনি সময়ে তার পরিবারের বিভিন্ন জন সম্পর্কে এহেন অশ্লীল ঘৃণ্য অপপ্রচার ইতোমধ্যেই নারী নেতৃত্বসহ দেশের সচেতন সকল মহলের ঘৃণা কুড়িয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে সরকারের তথ্য প্রতিমন্ত্রীকে হীন রাজনৈতিক দুরভিসন্ধিমূলক এই নারী ও বর্ণবিদ্বেষী বিকৃত মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা চেয়ে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন। অন্যথায় যথাসময়ে এর দাঁতভাঙা জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়েছে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!