1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন

বিয়ের ভিডিও বিক্রির জন্য বিরাট অঙ্কের অফার পেলেন ভিকি-ক্যাটরিনা

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের ভিডিওর সত্ত্ব বিক্রির জন্য ১০০ কোটি রুপি অফার করেছে একটি ওটিটি চ্যানেল। খবর এই সময়ের।

খবর বলা হয়, ক্যাট-ভিকির বিয়ের কোনো ছবি বা ভিডিও যাতে বাইরে না যায়, তার জন্য অতিথিদের মোবাইল ফোন ব্যবহারের উপরেও রয়েছে কড়া নজরদারি। এরই মধ্যে জানা গেলো একটি ওটিটি চ্যানেলের পক্ষ থেকে বিরাট অঙ্কের টাকা অফার করা হয়েছে ক্যাটরিনা ও ভিকিকে। উদ্দেশ্য একটাই। তাদের মেহেন্দি ও বিয়ের এক্সক্লুসিভ ফুটেজের স্ট্রিমিং রাইটস পাওয়া।

খবরে আরও বলা হয়েছে, পশ্চিমা দেশে এমনটা প্রায়ই হয়ে থাকে। সেলেব্রিটিরা তাদের বিয়ের ফুটেজ ও ছবি ম্যাগাজিন বা চ্যানেলকে বিক্রি করে থাকেন। যাতে ভক্তরা এই বিশেষ মুহূর্তের সাক্ষী থাকতে পারেন। এই একই ট্রেন্ড ভারতে নিয়ে আসার প্ল্যান করছে ওই ওটিটি চ্যানেলটি। আর এই প্ল্যান সফল করতে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে ১০০ কোটি টাকার অফার করা হয়েছে। এই অফার ভিকি-ক্যাটরিনা অ্যাকসেপ্ট করবেন নাকি ফিরিয়ে দেবেন, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। এর আগে নাকি দীপিকা এবং রণবীর সিংকেও একই প্রস্তাব দিয়েছিল এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে তাতে রাজি হননি এই দম্পতি।

রাজস্থানের ৭০০ বছর পুরনো দুর্গে ভিকি ও ক্যাটরিনার চার হাত এক হতে যাচ্ছে। গুঞ্জন রয়েছে, মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে তাদের বিয়ের অনুষ্ঠান শুরু হচ্ছে, বিয়ে হবে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর)। প্রথমে ভারতীয় হিন্দু রীতি অনুযায়ী বিয়ে করবেন এবং তারপর হোয়াইট ম্যারেজ করবেন তারা।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!