1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

এলো ‘রাত জাগা ফুল’ এর ‘রঙ্গে রঙ্গে দুনিয়া’

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১

বছরের একেবারে শেষের দিন (৩১ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে মীর সাব্বির পরিচালিত প্রথম ছবি ‘রাত জাগা ফুল’। ছবিটির মূখ্য চরিত্রে অভিনয় ও করেছেন মীর সাব্বির। মুক্তি উপলক্ষে এখন চালানো হচ্ছে প্রচার-প্রচারণা। সেই ধারাবাহিকতায় আজ মুক্তি দেওয়া হয়েছে ‘রাত জাগা ফুল’ এর প্রথম গান। 

শুক্রবার সন্ধ্যা ৭টায় মীর সাব্বির নামে নিজের চ্যানেলে ‘রঙ্গে রঙ্গে দুনিয়া’ শিরোনামে গানটি প্রকাশ করা হয়। শফি মন্ডল ও এস আই টুটুল একসঙ্গে গেয়েছেন গানটি। মীর সাব্বিরের কথায় গানটির মিউজিক করেছেন ইমন চৌধুরী। 

গানটি প্রকাশ করে মীর সাব্বির বলেন, ‘রাত জাগা ফুল’ ছবিটি আমার  স্বপ্নের প্রজেক্ট। অনেক পরিশ্রম ও যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি। এতে রয়েছে পাঁচটি গান। প্রতিটি গানই আলাদা আলাদা স্বাদের। আজ প্রকাশ পেলো ‘রঙ্গে রঙ্গে দুনিয়া’ গানটি। আশা করি দর্শক-শ্রোতাদের গানটি আনন্দ দেবে।’

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ‌রাত জাগা ফুল। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মীর সাব্বির নিজেই লিখেছেন ।  এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। গত  ৩১ অক্টোবর সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। 

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!