1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:০২ অপরাহ্ন

চেয়ারম্যানের মন দুধের মতো সাদা করতে, মা চেয়ারম্যাকে দুধ দিয়ে গোসল করান

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের নির্বাচন গত রোববার অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রব বিজয়ী হন।

নির্বাচনে আব্দুর রব বিজয়ী হওয়ার পর তার মা রহিমা বেগম ছেলে আব্দুর রবকে দুধ দিয়ে গোসল করিয়েছেন। সন্তানের মন যেন দুধের মতো সাদা হয় এ জন্যই মায়ের চিন্তা বলে জানা যায়।

জানা গেছে, চেয়ারম্যান পদে বিজয়ের পর গত রোববার (২৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে চন্দনী ইউনিয়নের গ্রামের আব্দুর রবের নিজ বাড়িতে দুধ দিয়ে ছেলেকে গোসল করান তিনি। এ সময় তার পরিবারের অন্য সদস্যরা এবং আব্দুর রবের কর্মী-সমর্থকসহ গ্রামের মানুষজন  উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রব জানান, আমি বাবা-মায়ের বড় ছেলে। আমি ছোট থাকার সময় আমার মায়ের অনেক দিনের স্বপ্ন ছিল আমি একদিন এলাকার চেয়ারম্যান নির্বাচিত হব। এখন আমি নির্বাচনে জয়লাভ করেছি, তাই আমার মা আমাকে দুধ দিয়ে গোসল করানোর স্বপ্নটা পূরণ করলেন বলে জানান।

তিনি আরও বলেন, তার মা বলেছেন ছেলের মন যেন দুধের মতো সাদা হয়। সবার সঙ্গে যেন ভালো আচরণ করেন। তাদের আশা, ইচ্ছা আকাঙ্ক্ষা পূরণ করতে চেষ্টা করেন। এছাড়াও এলাকার মানুষ যাতে  শান্তিতে বসবাস করতে পারেন। ইউনিয়নের রাস্তা, ঘাট, মসজিদ, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আব্দুর রব (নৌকা) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৬৪২ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) প্রার্থী মোহাম্মদ আব্দুল মালেক শিকদার আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৩৫৪ ভোট। বিজয়ী আব্দুর রব নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ২৮৮ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!