1. admin@thedailyintessar.com : rashedintessar :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

ভাঙার পথে সুবাহর সংসার

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। জাতীয় দলের ক্রিকেটার নাসিরের সঙ্গে যখন প্রেমের সম্পর্ক ছিলো তখন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী। এবার আরও একবার আলোচনায় এসেছেন গায়ক ইলিয়াস হোসেনকে বিয়ে করে।

সোমবার দিবাগত রাতে এক ফেসবুক লাইভে এসে সুবাহ জানান, তিনি লাইভে আসতে বাধ্য হয়েছেন কারণ তার সংসারটা একদম ভাঙার পথে।

স্বামী ইলিয়াসের সাথে অনেক ঝামেলা হয়েছে তার।

গায়ক ইলিয়াস হোসেনের সঙ্গে বিয়ের পর নানা জটিলতার মুখে আছেন সুবাহ। বলেন, জানেন কেন ডিভোর্স হয়? সংসার ভাঙে মূলত থার্ড পারসনদের কারণে। এ নিয়ে ইলিয়াসের সাথে আমার এমন ঝগড়া ও ঝামেলা হয়েছে যে- শুধু মনে হয় ডিভোর্সটাই বাকি আছে।

সুবাহ আরও বলেন, আমার পরিবার ও বন্ধু-বান্ধবীসহ সবাইকে উপস্থিত রেখে আনন্দের সাথে বিয়ে করছি খুব হ্যাপিলি। কিন্তু এটা নিয়ে যে এরকম কাহিনি-কেচ্ছা শুরু হবে, তা কখনোই আশা করিনি। এ নিয়ে ইলিয়াসের সঙ্গে অনেক কিছু হয়েছে, আমরা পারিবারিক ভাবে অনেক ঝামেলার মধ্যে আছি। তবে এটা কিন্তু আমার আর ইলিয়াসের জন্য না, থার্ড পারসনরা এসব ক্রিয়েট করছে।

এসময় তিনি ইলিয়াসের সঙ্গে ফেসবুক লাইভের বাকবিতণ্ডা নিয়েও কথা বলেন। সুবাহ বলেন, তখন আমাদের ঝগড়া চলছিল, তাই আমি রাগের মাথায় লাইভে আসি। কারণ আমি বুঝাতে চেয়েছিলাম- আমরা কতটা অশান্তির মধ্যে আছি। লাইভে আপনারা আমাকে চিল্লাইতে ও কান্না করতে দেখেছেন। ইলিয়াস আমাকে বুঝিয়েছে- এ গুলো হচ্ছে মূলত তৃতীয় ব্যক্তির কারণে।

এই লাইভে ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে নিয়েও মুখ খুলেন সুবাহ। তিনি কারিনের সমালোচনা করে বলেন মেয়েটা (কারিন) ভাইরাল হতে চায়। তার সাথে ইলিয়াসের বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট নাই। কারিনের উদ্দেশ্যে সুবাহ আরও বলেন, আপনার বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট থাকলে মিডিয়াতে উল্টাপাল্টা কথা না বলে আইন আনুযায়ী এগোতে পারেন, এভাবে পেইন দেবেন না।

সদ্য বিয়ে করা এই অভিনেত্রী আরও বলেন, এই মুহূর্তে আপনারা পারলে আমাদের এভোয়েড করেন, মজা নেবেন না। উল্টাপাল্টা বলে মানুষকে কনফিউজড করবেন না। ইলিয়াসের সাথে আমার আড়াই বছরের পরিচয়। আমরা ভালোবেসে জেনে-শুনেই বিয়ে করেছি। কেউ কাউকে জোর করিনি। সবাইকে জানিয়ে বিয়ে করতে চেয়েছিলাম কিন্তু হয়নি। তাই আপনারা ভুল বুঝে থাকলে আমাকে মাফ করবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন- যেন ভালো থাকি।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!