1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

একজন পুরুষের যদি ক্ষমতা থাকে তাহলে সে একাধিক বিয়ে করতেই পারে : সুবাহ

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

সম্প্রতি মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন। তাদের বিয়ের কথা প্রকাশ্যে এলে দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করার অভিযোগ করেন গায়কের দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজ। এ নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই মুখ খুলেছেন সুবাহ শাহ হুমায়রা। তিনি বলেছেন, একজন পুরুষের যদি ক্ষমতা থাকে তাহলে সে একাধিক বিয়ে করতে পারে।

রোববার (২৬ ডিসেম্বর) দুপুরে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ইলিয়াসের স্ত্রী মডেল সুবাহ। তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

ডিভোর্স লেটার দেখেই জড়িয়ে ছিলাম আমি। তাও বৈধভাবে। ইভেন কারিন ও তার মা সুকন্যাকে দিপাকেও আমি নিজেই সব খুলে বলেছি যে আমরা দুজন বিয়ে করে ফেলবো। ইলিয়াস আমাকে বিয়ে করতে চায়, আমিও চাই। তাও ২ মাস আগে। এখন যদি ওই মহিলারা অস্বীকার করেন যে সে কিছুই জানেন না! মানুষকে উল্টা পাল্টা মিথ্যা বলে তাহলে আমার কাছে প্রমাণ আছে যে ইনফর্ম করেছিলাম তাদেরকে অনেক আগেই। আর যদি কোনো পুরুষের ক্ষমতা থাকে বউ পালার সে একের অধিক বিয়ে করতে পারে। আর এমন তো না যে ডিভোর্স না দিয়ে বাচ্চা রেখে বিয়ে করেছে ইলিয়াস।

আমি তো জানি ইলিয়াসের সাথে কারিনই লিভ টুগেদার করেছিল। কারণ হলো ওই বিয়ের কোনো লিগ্যাল কাবিননামাই নেই!!! হাহাহা। ওই মেয়ে থাকে বিদেশে তিন বছর ধরে বাংলাদেশে আসে না শুধু মোবাইলে মোবাইলে কথা বললে কি সংসার হয়নাকি?

ওই মেয়ে কারিন এবং তার মায়ের অনেক অবৈধ সম্পর্ক আছে বিদেশে এবং বাংলাদেশ এটাও আমি জানি। সে মেন্টালিভাবে পেরা দিতো অলওয়েজ। এটা ইলিয়াসের সার্কেলের সবাই জানে যে ওরা ম্যারেড লাইফে কখনো হ্যাপি ছিল না। আর ঐ মেয়ে তিন বছর ধরে বাংলাদেশে আসে না ফিজিক্যাল রিলেশনও ছিল না। আমি তখন ইলিয়াসের ভালো বন্ধু ছিলাম। পরে আমাদের দুজনের ভালোলাগা থেকেই বিয়ের ডিসিশন নিয়ে আমরা ফ্যামিলিগতভাবে সবাইকে জানিয়ে যা করার করেছি। আমরা তো পাপ কিছু করিনি।

আমাকে আর ইলিয়াসকে যদি আপনাদের ভালো না লাগে প্লিজ ইগনোর করতে পারেন। আমাদের দুজনকে ফলো করার দরকার নাই। লাইক দেওয়ার দরকার নাই। আমরা দুজন দুজনের সাথে ভালো আছি সংসার নিয়ে আলহামদুলিল্লাহ!

আমরা চেয়েছিলাম যখন ফাইনালি বড় করে অনুষ্ঠান করব তখন মিডিয়া পাবলিককে বলব। কিন্তু এতো অশান্তির জন্য তা করা সম্ভব হলো না। আমাদের জন্য দোয়া করবেন। বিনা কারণে হারেসমেন্ট করলে মানহানি মামলা করতে বাধ্য হব। আইন সবার জন্যই সমান। আমার কিছু বলার নেই আর।

প্রসঙ্গত, সুবাহ গায়ক ইলিয়াসের তৃতীয় স্ত্রী। এর আগে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে বসবাস করেন। সে বিয়েও ভেঙে গেছে। সম্প্রতি নতুন করে সংসার শুরু করলেন সুবাহর সঙ্গে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!