1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:২০ পূর্বাহ্ন

চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে মুফতি শিহাব :পাল্টাচ্ছে নির্বাচনের সমীকরণ

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

আগামী ১০ ফেব্রুয়ারি ১নং বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন ভোট প্রার্থীরা।

১ নং  বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, সব মিলিয়ে বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রচার প্রচারণা জমজমাট হয়ে উঠেছে বদরপুর ইউনিয়ন। আসন্ন নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই হাতপাখা প্রতীক নিয়ে প্রচার প্রচারণা , গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন তারুণ্যের অহংকার, “পরিবর্তনের অঙ্গীকার” নিয়ে আলহাজ্ব মাওলানা মুফতি মোঃ শিহাব উদ্দিন। দল-মত নির্বিশেষে ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষের ভালোবাসায় সিক্ত মুফতি শিহাব চেয়ারম্যান পদে অংশ নেয়ায় অনেকটাই পাল্টেছে বদরপুর ইউপি নির্বাচনের সমীকরণ।

প্রতিদিন সকাল থেকে রাত অবদি ইউনিয়নের প্রত্যেকটি অলিগলি রীতিমতো চষে বেড়াচ্ছেন মুফতি শিহাব ও তার কর্মী সমর্থকরা । হাটবাজার , পাড়া-মহল্লা এমনকি বাড়ি বাড়ি গিয়েও সাধারণ মানুষের সাথে করছেন গণসংযোগ , মতবিনিময় , দোয়া , সমর্থন ও মূল্যবান ভোট চাইছেন ভোটারদের কাছে। তার রয়েছে ব্যাপক জনসমর্থন।

মুফতি শিহাব বলেন , সাধারণ জনগন ও ভোটারদের ওপর আমার আস্থা রয়েছে। সেই আস্থা নিয়ে সকলের আহ্বানে সাড়া দিয়ে আমি নির্বাচনে হাতপাখা প্রতীকে প্রার্থী হয়েছি। আমি কারো সমালোচনা করবো না। জনগনের পক্ষ থেকে প্রশাসনের কাছে শুধু একটাই দাবি “সুষ্ঠু নির্বাচন”। কে ভাল কে মন্দ তার রায় ১০ ফেব্রুয়ারি আশাকরি মানুষ ব্যালটের মাধ্যমে দিবে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!