1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

ফেসবুক-টুইটারের বিকল্প হিসেবে অ্যাপল স্টোরে ট্রাম্পের ট্রুথ সোশ্যাল

টিডিআই রিপোর্ট :
  • Update Time : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

ফেসবুক- টুইটারের ওপর বিরক্ত হয়ে নিজেই সামাজিক মাধ্যম চালু করলেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অ্যাপটির নাম দিয়েছেন তিনি ট্রুথ সোশ্যাল। সোমবার (২১ ফেব্রুয়ারি) প্রেসিডেন্ট ডে তে ফেসবুক-টুইটারের বিকল্প হিসেবে ট্রুথ সোশ্যাল চালু করেছেন তিনি। আর এটি চালু হওয়ার পর অ্যাপলের অ্যাপ স্টোরে ডাউনলোড তালিকায় সবার উপরে উঠে এসেছে এই অ্যাপটি।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, নিজস্ব এই অ্যাপটি চালুর মধ্য দিয়ে এক বছর ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিষিদ্ধ থাকা ডোনাল্ড ট্রাম্প শক্তিশালী এই সামাজিক যোগাযোগমাধ্যমে ফের তার সরব উপস্থিতির জানান দিলেন।

এই বিষয়ে ডোনাল্ড ট্রাম্প একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। বিজ্ঞপ্তিতে তিনি বলেন, আমরা এমন এক বিশ্বে বাস করি, যেখানে টুইটারের মতো প্ল্যাটফর্মে তালেবানের মতো কট্টরপন্থিদের বিচরণ দিন দিন বাড়ছে। তাও আপনাদের জনপ্রিয় আমেরিকান প্রেসিডেন্ট নিশ্চুপ। এটা অগ্রহণযোগ্য।

তিনি আরও বলেন, টিএমটিজি সব মানুষকে কথা বলার সুযোগ দেয়ার মহৎ লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল। ট্রুথ সোশ্যালে আমার সত্যটা আমি প্রকাশ করব খুব শিগগিরই। নিজের চিন্তাভাবনা আপনাদের সাথে ভাগাভাগি করে নেব এবং বড় বড় প্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে লড়াই করব।

গত বছরের ৬ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে পার্লামেন্ট ভবন ক্যাপিটল হিলে দাঙ্গার ঘটনায় টুইটার-ফেসবুকসহ বিভিন্ন সামাজিকমাধ্যম ট্রাম্পের ওপর নিষেধাজ্ঞা দেয়। ট্রাম্প সমর্থকদের চালানো ওই সহিংসতার ঘটনায় ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, তার উসকানিতেই ঘটেছে নজিরবিহীন ওই ঘটনা।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!