1. admin@thedailyintessar.com : rashedintessar :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:০১ অপরাহ্ন

বাংলা পরীক্ষায় ফেল করেছে আফগানিস্তান

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২

আফিফ হোসেন ও মেহেদি হাসান মিরাজের ব্যাট নামক ডানায় ভর দিয়ে ধ্বংসস্তুপ থেকে উঠে দাঁড়িয়ে আফগানদের বিপক্ষে জয় ছিনিয়ে আনলো টাইগাররা। পুরাণের সেই ফিনিক্স পাখি যেন চট্টগ্রামে ফিরে এলো বাংলাদেশের বেশে।

আফিফ-মিরাজের ১৭৪ রানের রেকর্ড সৃষ্টিকারী জুটিতে এক পর্যায়ে ম্যাচ থেকে প্রায় অনেকটাই ছিটকে যাওয়া তামিম ইকবালের দল আফগানিস্তানকে হারিয়েছে ৪ উইকেটে, ৭ বল হাতে রেখেই। আফিফ ৯৩ এবং মিরাজ অপরাজিত ছিলেন ৮১ রান নিয়ে।

৪৫ রানে ৬ উইকেটের পতনের পর ম্যাচ থেকে অনেকটাই ছিটকে যায় বাংলাদেশ। এরপর আফিফ ও মিরাজের ব্যাটে দেখা যায় পাল্টা আক্রমণ, ধীরে ধীরে বাংলাদেশ ফেরে ম্যাচে। শেষ স্বীকৃত এই জুটিই অপরাজিত থাকে ১৭৪ রানে।

ইনিংসের শুরুর ভাগে ফজল হক ফারুকির বোলিং তোপে ৫ ওভারেই সাজঘরে ফেরেন প্রথম সারির ৪ জন ব্যাটার। এরপর সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদও আউট হয়ে যান ৪৫ রানের মধ্যে। এরপর আপাত অসম্ভব কিন্তু শেষ পর্যন্ত ম্যাচজয়ী এই লড়াই চালান আফিফ-মিরাজ।

এর আগে, টস জিতে ব্যাট করতে নেমে ৪৯.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২১৫ রান সংগ্রহ করে আফগানিস্তান। দলের পক্ষে সর্বোচ্চ ৬৭ রান করেন নাজিবুল্লাহ জাদরান। বাংলাদেশের পক্ষে ৩৫ রানে ৩ উইকেট নেন মোস্তাফিজুর রহমান। এছাড়া তাসকিন, সাকিব ও শরিফুল নেন ২টি করে উইকেট। এক ওভার বল করতে এসেই ১টি উইকেট দখল করেন মাহমুদউল্লাহ।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!