1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

লিটন দাস হবেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা : স্টিভ রোডস

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২

আগামী দশ বছরে বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হবেন লিটন দাস। শুধু টেস্ট না, টি-টোয়েন্টি ক্রিকেটেও সেরা হবেন এই ওপেনার, বিশ্বাস বাংলাদেশের সাবেক কোচ স্টিভ রোডসের।

লিটনকে নিয়ে স্টিভ রোডস বলেন, আমি মনে করি টি-টোয়েন্টি ক্রিকেটের সেরা উইকেটকিপার ব্যাটারদের একজন সে। তার কোয়ালিটি আছে। দারুণ ক্লাস আছে তার। আমি আশাবাদী আগামী ১০ বছর সে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে।

সাকিব সম্পর্কে স্টিভ রোডস বলেন, সাকিব বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্রান্ড। প্রত্যেকেই তাকে রেসপেক্ট করে। তার সক্ষমতা, অধিনায়কত্ব, সম্মুখ নেতৃত্বগুণ অনন্য। সে একজন প্রকৃত নেতা। নেতৃত্বগুণ নিয়েই তার জন্ম। কিন্তু সেও মানুষ। মাঝে মাঝে ক্লান্ত হয়, বিশ্রাম প্রয়োজন হয়। তাছাড়া বরিশাল ভালো দল। তার অধিনায়কত্বও বড় ভূমিকা রেখেছে।

শ্রীলঙ্কান কোচ চান্ডিকা হাথুরুসিংয়ের বিদায়ের পর ২০১৮ সালে বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয় স্টিভ রোডসকে। তার অধীনে ২০১৯ সালের বিশ্বকাপে অংশ নিয়ে সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয় বাংলাদেশ। এরপর চাকরি চলে যায় তার। এর দীর্ঘ ৩ বছর পর এবারের বিপিএলে কুমিল্লা দলকে সাহায্য করতে বাংলাদেশে আসেন।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!