1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

যেভাবে গুগল ম্যাপ থেকে অর্থ উপার্জন করবেন

টিডিআই রিপোর্ট :
  • Update Time : শুক্রবার, ১১ মার্চ, ২০২২

গুগল ম্যাপস বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নেভিগেশন অ্যাপগুলোর মধ্যে একটি। বিশ্বজুড়ে ভ্রমণকারীরা তাদের গন্তব্যে পৌঁছানোর জন্য এটির উপর নির্ভর করে থাকেন। শুধু তাই নয়, এটি কাছাকাছি নতুন জায়গা খুঁজে বের করতেও সাহায্য করে। এমনকি অচেনা স্থানে নিকটতম পেট্রোল পাম্প, এটিএম এবং বিশ্রামাগার খুঁজতেও সাহায্য করে এই অ্যাপ। কিন্তু আপনি কি জানেন যে আপনি গুগল ম্যাপ থেকেও আয় করতে পারেন?

গুগল ম্যাপ থেকে অর্থ উপার্জনের সরাসরি কোনো উপায় নেই। তবে দুটি কাজ রয়েছে যা আপনাকে গুগল ম্যাপ থেকে অর্থ উপার্জন করতে সহায়তা করবে।

একজন মানচিত্র বিশ্লেষককে সাহায্য করে গুগল ম্যাপ থেকে আয় করতে পারেন। একজন মানচিত্র বিশ্লেষক অনলাইন গবেষণা পরিচালনা করেন এবং আপনাকে মানচিত্রের তথ্যের নির্ভরযোগ্যতা এবং নির্ভুলতা নির্ধারণ করতে বলবেন। Lionbridge হল এমন একটি কোম্পানি যেটি মানচিত্র এবং অনুসন্ধানের ফলাফল এবং অন্যান্য ইন্টারনেট-সম্পর্কিত তথ্য সঠিক এবং আপ টু ডেট করতে Google-এর মতো কোম্পানির সাথে কাজ করে। কাজটির জন্য প্রতি ঘণ্টায় ১০ ডলার (প্রায় ৯০০ টাকা) থেকে ১৬ জলার (১৪৪০ টাকা) আয় করতে পারেন।

একজন অনলাইন মার্কেটিং পরামর্শদাতা হয়ে টাকা উপার্জন করতে পারেন। একটি অনলাইন বিপণন পরামর্শদাতা এসইও, বিজ্ঞাপন এবং ব্যবহারকারী-উৎপাদিত সামগ্রী ব্যবহার করে ছোট ব্যবসায় আরও গ্রাহকদের আনতে সাহায্য করেন। এই প্রক্রিয়াটি ছোট ব্যবসাগুলোকে অনলাইনে স্বীকৃত হতে এবং আরও গ্রাহক পেতে সহায়তা করতে পারে। অথবা আপনি তাদের অনলাইন উপস্থিতি এমনভাবে অপ্টিমাইজ করতে পারেন যাতে তারা আরও গ্রাহক পায়। তবে এর জন্য আপনার কিছু মার্কেটিং জ্ঞান এবং ওয়েব ডেভেলপমেন্ট দক্ষতা প্রয়োজন।

সূত্র: হিন্দুস্থান টাইমস

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!