1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

বিয়েতে সয়াবিন তেল উপহার, খুশি স্বজনরা

টিডিআই রিপোর্ট :
  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২

নাটোরে বিয়ের অনুষ্ঠানে নতুন দম্পতিকে সয়াবিন তেল উপহার দেয়া হয়েছে। শনিবার (১২ মার্চ) দুপুর ২টার দিকে শহরের হুগোলবাড়িয়ায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় বিয়ে বাড়িতে চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়।

অনুষ্ঠানে দাওয়াতপ্রাপ্ত জার্নালিস্ট জানান, হুগোলবাড়িয়া এলাকার রনক জাহানের সাথে নওগাঁর বরেন্দ্রপাড়া গ্রামের সুমাইয়া ইসলাম নূরের বিয়ে সম্পন্ন হয়। শনিবার বিয়ে পরবর্তী বৌভাতের দাওয়াত পেয়ে তিনি ১০৮০ টাকা দিয়ে ৫০০মি.লি. এর ১২ বোতল সয়াবিন তেলের একটি কার্টুন নিয়ে অনুষ্ঠানে যান। পরে কার্টুন খুলে এক বোতল সয়াবিন তেল নিয়ে বরসহ তার বন্ধুদের সাথে ফটোসেশন করেন।

মামুন আরও জানান, বিয়েতে অন্য কিছু উপহার দিতে চেয়েছিলাম। কিন্তু সম্প্রতি সয়াবিন তেলের দাম বৃদ্ধি পাওয়ায় ভেবেছি তেলই উপহার দেবো। উপহার পেয়ে বর কনেসহ তাদের স্বজনরা খুশি হয়েছেন।

বর রনক জাহান জানান, বিয়েতে সয়াবিন তেল উপহারের বিষয়টি ভিন্ন আমেজ তৈরি করেছে। বিষয়টি বিয়ে বাড়িতে আসা লোকজন উপভোগ করেছে।

কনে সুমাইয়া ইসলাম নূর জানান, বাবার বাড়ি থেকে শ্বশুড় বাড়ি এসে সয়াবিন তেল উপহার পেয়ে খুবই হাসি পেয়েছে। ব্যতিক্রম এই উপহারের কথা সারাজীবন মনে থাকবে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!