1. admin@thedailyintessar.com : rashedintessar :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:

ঈদকে ঘিরে বর্ণিল সাজে সেজেছে গ্রেট ওয়াল শপিং সেন্টার

টিডিআই রিপোর্ট:
  • Update Time : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২

ঈদকে ঘিরে বর্ণিল সাজে সেজেছে গ্রেট ওয়াল শপিং সেন্টার। বুড়িগঙ্গার তীর ঘেঁষে ঢাকা নদী বন্দরের পাশেই আকাশছোঁয়া শপিং মল গ্রেট ওয়াল শপিং সেন্টার। ভবনটির সামনেই বর্ণিল সাজে লাল-নীল বিভিন্ন রঙের আলোর অপূর্ব খেলা। সারি সারি দাঁড়িয়ে থাকা দোকানগুলো ক্রেতার অপেক্ষায় সেজেছে নতুন সাজে এ ঈদকে ঘিরে মনমাতানো সেই সৌন্দর্য ক্রেতাদের সামনে যেন ধরা দিয়েছে দ্বিগুণ হয়ে।

ভেতরে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে সারি সারি সাজানো দোকানে ঈদকে সামনে রেখে নেয়া হয়েছে বাড়তি আয়োজন। বছরের অন্যান্য সময়ের তুলনায় গ্রেট ওয়াল শপিং সেন্টারে ক্রেতার সংখ্যা কয়েক গুণ বেশি। দোকান থেকে দোকানে ঘুরে পছন্দের জিনিস কিনছে ক্রেতারা। প্রতি দোকানেই প্রায় একই দৃশ্য, ক্রেতারা পণ্য দেখছে, খোঁজখবর নিচ্ছে, কেউ বা পছন্দের জিনিস কিনে ফেলছে। গ্রেট ওয়াল শপিং সেন্টারে অনেক একদরের দোকানেও ঈদের জন্য দামে কিছুটা ছাড় রয়েছে।

কী নেই এই শপিং সেন্টারে! সব বয়সীদের পোশাক, জুতা-স্যান্ডেল, প্রসাধনী, গয়না, মোবাইল ফোন, গেজেট আইটেম, মোবাইল সার্ভিসিং, ইলেকট্রনিকস পণ্য, সালোয়ার-কামিজ, ওড়না, শাড়ি, ব্লাউজ, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, লুঙ্গি, বাচ্চাদের ফ্রক থেকে শুরু করে সুই-সুতা, সেফটিপিন পর্যন্ত পাওয়া যায়। দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের প্রায় পণ্যই বিক্রি হচ্ছে এই শপিং সেন্টারে। শুধু উচ্চবিত্তরা নয়, মধ্যবিত্ত শ্রেণির ক্রেতারাও সীমিত বাজেটের মধ্যে এখানে মনের মতো ঈদ বাজারের সুযোগ পাচ্ছে।

গ্রেট ওয়ালের লেভেল চারে ঈদ বাজার করতে আসা লালবাগের বাসিন্দা “শান্তা শার্লিন” ‘দ্য ডেইলি ইন্তেসার”কে বলেন, এখানে মনোরম পরিবেশে আমি ঈদ বাজারে স্বস্তি পাই। সঙ্গে আমার দুই বাচ্চাকে নিয়ে এসেছি। একফ্লোরে অনেকগুলো শোরুম থাকায় যাচাই করে আমার, আমার স্বামী, দেবর, শাশুড়ি ও বাচ্চাদের জন্য পছন্দের জুতা কিনেছি। দামও সহনীয়।’

ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, ঈদ উপলক্ষে পান্থপথে বসুন্ধরা সিটি, হাতিরপুলে মোতালিব প্লাজা, ইস্টার্ন প্লাজা, নাহার প্লাজা, মালিবাগে মৌচাক মার্কেট, পুরান ঢাকায় গ্রেট ওয়াল শপিং সেন্টার, রাজধানীর উত্তরা এলাকায় নর্থ টাওয়ার, মাসকট প্লাজা, রয়্যাল প্লাজা, নাভানা শপিং সেন্টার, গুলশান দুইয়ে পিংক সিটি, ডিসিসি মার্কেট, ঝিগাতলায় রাইফেলস স্কয়ারসহ বিভিন্ন শপিং সেন্টারে ভালো বেচাকেনা হচ্ছে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!