1. admin@thedailyintessar.com : rashedintessar :
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:৫১ অপরাহ্ন

ঢাকায় কখন কার বাসায় বিদ্যুৎ থাকবে না

টিডিআই রিপোর্ট:
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

কাল থেকে শিডিউল অনুযায়ী এলাকাভিত্তিক লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ বিতরণ করা হবে। দিনে এক থেকে দেড় ঘণ্টা, কোথাও কোথাও দুই ঘণ্টা লোডশেডিং হবে। জ্বালানি তেলের লোকসান কমাতে ডিজেলভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রগুলোও বন্ধ করা হয়েছে আজ সোমবার।

সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ে অনুষ্ঠিত এক বিশেষ বৈঠকে এসব সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে এসেছে আরও বেশ কিছু সিদ্ধান্ত। এসবের মধ্যে রয়েছে, তেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন স্থগিত করা।

সরকারি-বেসরকারি অফিসের সভা হবে ভার্চুয়ালি। সপ্তাহে একদিন করে পেট্রোল পাম্প বন্ধ রাখা হবে।সোমবার এ বৈঠকের পর ঢাকা শহর ও পার্শ্ববর্তী এলাকায় লোডশেডিংয়ের সম্ভাব্য শিডিউল প্রকাশ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)।

এরমধ্যে আদাবরের চন্দ্রিমা মডেল টাউনের অংশ-বিশেষে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। রাতেও একই সময়ে এক ঘণ্টার জন্য বিদ্যুৎ থাকবে না এ এলাকায়। তুরাগ হাউজিং এলাকায় দুপুর ১টা থেকে ২টা এবং রাত ১টা থেকে ২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। নবোদয় হাউজিং এর অংশ বিশেষে সকাল ৭টা থেকে ৮টা এবং সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জাপান গার্ডেন সিটি প্রকল্পে ভোর ৫টা থেকে ৬টা এবং বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।আজিমপুরে কবরস্থান এলাকা, শিশুপার্ক এবং কবরস্থান হতে বিজিবি ১ নম্বর গেইট সিনেমা হল পর্যন্ত রাস্তা সংলগ্ন এলাকায় রাত ১টা থেকে ২টা, সকাল ৯টা থেকে ১০টা এবং বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না। নীলক্ষেত ভূমি অফিস, টিএনটি অফিস, কর্মজীবি মহিলা হোস্টেল ওয়াসার পানির পাম্প কাটাবন মার্কেট ও আশপাশের এলাকায় সকাল ৬টা থেকে ৭টা, দুপুর ২টা থেকে ৩টা এবং রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত এক ঘণ্টার জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ইডেন কলেজ, জাজেস কোয়ার্টার, অগ্রনী স্কুল অ্যান্ড কলেজ এলাকায় রাত ১টা থেকে ২টা, সকাল ৯টা থেকে ১০টা এবং বিকেল ৫টা থেকে ৬টায় বিদ্যুৎ থাকবে না।গুলিস্থান সংলগ্ন এলাকায় আপতত লোডশেডিং এর সময় নির্ধরিত হয়নি।

নয়াপল্টন এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে। তবে পুরানা পল্টন এলাকায় ভোর ৪টা থেকে ৫টা, দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত লোডশেডিং থাকবে। বিজয়নগর ও কাকরাইলে রাত ১২টা থেকে ১টা, সকাল ৭টা থেকে ৮টা এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!