1. admin@thedailyintessar.com : rashedintessar :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল হোসাইনের জন্মদিন আজ

টিডিআই রিপোর্ট:
  • Update Time : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলা কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান , বিক্রমপুর গার্ডেন সিটির সভাপতি , শিল্পপতি ও সমাজসেবক জনবন্ধু জনব বাবুল হোসাইনের জন্মবার্ষিকী আজ ।

সৎ যোগ্য ও পরোপকারী চেয়ারম্যান পেয়ে কুকুটিয়া বাসী আজ ধন্য । জনবন্ধু বাবুল হোসেইন সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর কাজ করে যাচ্ছেন ।

তারপরও মানুষের প্রত্যাশা থাকে । তিনি তার পরিশ্রম , সাহস , ইচ্ছাশক্তি , একাগ্রতা ও প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ।

সহযোগিতা পাচ্ছেন এবং সকলের আরো সহযোগিতার আশা ব্যক্ত করেছেন এই তরুণ চেয়ারম্যান ।

ইউনিয়ন বাসীর কাছে চেয়ারম্যান হিসেবে সফলতা পাওয়ায় তিনি আজ কুকুটিয়া সহ সর্বত্র সম্মানিত হচ্ছেন ।

তারুণ্যেপূর্ন এই চেয়ারম্যান তার বয়স ও অভিজ্ঞতা দু’টিকেই হার মানিয়েছেন , তাঁর কর্মকান্ডে মনে হয় তিনি প্রবীন নয় নবীন । তার রয়েছে অনেক অভিজ্ঞতা । কুকুটিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার পর থেকেই উল্লেখযোগ্য উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন জনবন্ধু বাবুল হোসাইন ।

কুকুটিয়া বিভিন্ন এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে । রাস্তায় চলাচলের স্বাধীনতা , বিচার ব্যবস্থার উন্নয়ন , শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান , সামাজিক উন্নয়নসহ বিভিন্ন সময় বিভিন্ন দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন।

কুকুটিয়ায় আলোকিত মুখ হিসেবে পরিচিত , নিজের সাফল্যের কারণে বিভিন্ন সংগঠন কর্তৃক নানা ভাবে প্রশংসিতও হয়েছেন এবং পেয়েছেন অসংখ্য পুরস্কার।

অসংখ্য মসজিদ , মাদ্রাসা , স্কুল ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের দাতা ।

ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র , ভদ্র , সদাহাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ । তাঁর মাঝে কোন অহংকার নেই। ছোট বড় সকলের বন্ধু , দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয় ।

বাবুল হোসাইন একজন মুজিব আদর্শের পরীক্ষিত সংগ্রামী নেতা । জনোনেত্রী শেখ হাসিনার ডাকে , লড়াই সংগ্রামে নিজেকে শতভাগ উজাড় করে দিয়েছেন ।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!