1. admin@thedailyintessar.com : rashedintessar :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

মেকআপ আর্টিস্ট ইতি এঞ্জেল ও জাবেদ হোসেন মিঠু’র বিবাহ বার্ষিকী আজ

আফরিন টুকটুকি : প্রকাশক -
  • Update Time : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

কিছু কিছু দিন মনের খাতায় লেখা হয় আজীবনের জন্য। ঠিক তেমনই একটা দিন বিয়ের দিন। বিবাহিত দম্পতিদের ক্যালেন্ডারের পাতায় জ্বলজ্বল করে এই দিনটি।

মেকআপ আর্টিস্ট ইতি এঞ্জেল, আর কর্মীবান্ধব তরুণ নেতা জাবেদ হোসেন মিঠু’র বিয়ে হয়েছে ১৪ আগস্ট। আজ রবিবার তাদের বিবাহ বার্ষিকী। এই দিনটিকে কীভাবে আরো রঙিন করা যায়, তা নিয়ে তাদের ভাবনার কমতি ছিলনা। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাদের বিবাহ বার্ষিকী উদযাপিত হবে কিছুদিন পর।

জাবেদ হোসেন মিঠু, বঙ্গবন্ধুর আদর্শের বিপ্লবী সৈনিক, কর্মীবান্ধব তরুণ নেতা। কোতোয়ালি থানা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, ও ব্যবসায়ী।

এছাড়াও তিনি, পুরান ঢাকার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান গ্রেট ওয়াল শপিং সেন্টারের বর্তমান সভাপতি। ইস্টবেঙ্গল ইন্সটিটিউশন সুপার মার্কেটের সাংগঠনিক সম্পাদক, সদরঘাট বস্ত্র ব্যবসায়ী সমিতির সদস্য।

ইতি এঞ্জেল, ইন্টারন্যাশনাল সার্টিফাইড মোস্ট পপুলার ব্রাইডাল মেকআপ আর্টিস্ট। ব্রাইডাল মেকাপে ইতি এঞ্জেলের প্রশংসা সারাদেশে। তার কাজের স্বীকৃতিস্বরূপ বেশ কয়েকটি পুরস্কার ও সম্মাননা পেয়েছেন তিনি এগুলোর মধ্যে অন্যতম- ঢাকার পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু তে অনুষ্ঠিত “বিউটি এন্ড ফ্যাশন অ্যাওয়ার্ড ২০২২” যেখানে ইতি এঞ্জেল বেস্ট এন্ড মোস্ট ডিমান্ডেবল ব্রাইডাল মেকআপ আর্টিস্ট ইন ঢাকা নির্বাচিত হন।

এছাড়াও পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে অনুষ্ঠিত বাংলাদেশ ওমেন এম্পাওয়ার্মেন্ট অ্যাওয়ার্ড ২০২২-এ সাকসেসফুল এন্ট্রেপ্রেনিউর ২০২২ সহ বিভিন্ন সম্মাননায় ভূষিত হন।

ছোটবেলা থেকেই সৃষ্টিশীল কাজের প্রতি ইতি এঞ্জেলের ছিল দারুণ আগ্রহ। এই আগ্রহ থেকেই মেকাপের সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেন। এক্ষেত্রে প্রতিবন্ধকতা ছিল অনেক। কিন্তু ইতি এঞ্জেলের অদম্য সাধনায় একসময় সকলেই মানতে বাধ্য হয় যে তার হাতে জাদু আছে। আর সেই জাদুর স্পর্শে তিনি অনিন্দ্য সুন্দর করে একজন কনেকে সাজিয়ে তোলেন। আর এই জাদুর স্পর্শের কথা এখন পুরো দেশে ছড়িয়েছে।

বিবাহ বার্ষিকীতে, ইতি এঞ্জেল ও জাবেদ হোসেন মিঠু তাদের দাম্পত্য জীবনের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!