1. admin@thedailyintessar.com : rashedintessar :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

নেইমারের বাড়ি জামালপুর, অবাক হলেও সত্য

টিডিআই রিপোর্ট :
  • Update Time : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

নেইমারের বাড়ি জামালপুরে। অবাক করা বিষয় হলেও ঘটনা সত্য। কাতার বিশ্বকাপ শুরু হতে দুই মাসের বেশি সময় থাকলেও এরই মধ্যে শুরু হয়ে গেছে উন্মাদনা। তারই ধারাবাহিকতায় ব্রাজিলের পতাকার আদলে জামালপুরে তৈরি করা হয়েছে ‘নেইমার বাড়ি’। এর আগে একই জেলায় তৈরি করা হয়েছিল ‘মেসি বাড়ি’।

কতটা যত্ন, আবেগ আর ভালোবাসায় ‘নেইমার বাড়ি’টি ব্রাজিলের পতাকার আদলে রাঙিয়ে তোলা হচ্ছে, তা শত-সহস্র মাইল দূরে থেকে কখনোই অনুধাবন করবেন না নেইমার। ভক্তকুলও জানেন তাদের এই প্রয়াস কখোনই হয়তো দৃষ্টিগোচর হবে না স্বপ্নতারকার কাছে। তারপরও থেমে থাকে না ওদের নিখাদ ভালোবাসা।

বিশ্বকাপ এলেই এমন হাজারো নজির তৈরি হয় বাংলাদেশজুড়ে। তবে জামালপুরের ইসলামপুর উপজেলায় এই উন্মাদনা শুরু হয়েছে কিছুটা আগেভাগে। কেউবা বাবার কাছ থেকে নেয়া টাকা জমিয়ে তৈরি করছেন প্রিয় দল আর ফুটবলারের প্রতিকৃতি।

এদিকে বগুড়া আর্ট কলেজের শিক্ষার্থী সোহেল রানা বলেন, ‘আমি বগুড়া চারুকলা ইনস্টিটিউটে পড়াশোনা করেছি। তাই প্রতিকৃতির কাজগুলো আমি মনোযোগ ও উৎসাহের সঙ্গে করে থাকি।’

ইসলামপুর সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র মিনহাজ। ব্রাজিলের ভক্ত হওয়ায় প্রতিকৃতি বানিয়েছেন। তিনি বলেন, ‘আমি ও আমার বাবা ব্রাজিলের সমর্থক। ২০২২ বিশ্বকাপ উপলক্ষে আমি আমাদের বাড়িটিকে ব্রাজিলের পতাকার রঙে রাঙিয়েছি।’

এদিকে, ‘ব্রাজিল বাড়ি’ দেখতে প্রতিনিয়ত ভিড় করছেন দলটির সমর্থকরা। শুধু স্থানীয় নয়, দূর-দূরান্ত থেকেও আসছে বহু দর্শনার্থী। ফলে বিশ্বকাপ নিয়ে গ্রামটিতে তৈরি হয়েছে আলাদা উন্মাদনা। শুরু হয়ে গেছে কথার লড়াই। তারা বিশ্বাস করেন, এবার বিশ্বকাপ উঠবে ব্রাজিলের হাতে। এর আগে জামালপুরেই এক আর্জেন্টাইন ভক্ত তৈরি করেছিলেন ‘মেসি বাড়ি’।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!