1. admin@thedailyintessar.com : rashedintessar :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে জনপ্রিয়তায় এগিয়ে জাবেদ হোসেন মিঠু

টিডিআই রিপোর্ট:
  • Update Time : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৩৭ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২৫ সেপ্টেম্বর ২০২২ রবিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। আর এ সম্মেলন ও কমিটি গঠনকে ঘিরে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসবের আমেজ।

ইতোমধ্যে পদপ্রত্যাশী নেতারা সম্মেলন সফল করার আহবান জানিয়ে কোতোয়ালি থানার বিভিন্ন এলাকাসহ সম্মেলনের স্থান প্রাঙ্গণে ফেস্টুন, ব্যানার, তোরণ ও বিলবোর্ড লাগিয়েছেন। সম্মেলনকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও চলছে প্রচার প্রচারণা।

অপরদিকে সভাপতি ও সাধারণ সম্পাদকের মতো গুরুত্বপূর্ণ পদে কারা আসছেন তা নিয়ে কোতোয়ালি থানার রাজনীতিক মহলে চলছে অনেক জল্পনা-কল্পনা। পদপ্রত্যাশী নেতারা বিভিন্ন মহলে তদবির করছেন বলে জানা যায়।

তবে বিভিন্ন মহল থেকে জানা যাচ্ছে, সভাপতি পদে – প্রচার প্রচারণা, জনপ্রিয়তা, ও আলোচনার শীর্ষে ঢাকা মহানগর দক্ষিণ কোতোয়ালি থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও গ্রেট ওয়াল শপিং সেন্টারের সভাপতি জাবেদ হোসেন মিঠু’র নাম।

জাবেদ হোসেন মিঠু, বঙ্গবন্ধুর আদর্শের বিপ্লবী সৈনিক, দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের আস্থার প্রতীক কর্মীবান্ধব তরুণ নেতা। কোতোয়ালি থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য। পুরান ঢাকার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান গ্রেট ওয়াল শপিং সেন্টারের সফল সভাপতি। ইস্টবেঙ্গল ইন্সটিটিউশন সুপার মার্কেটের সাংগঠনিক সম্পাদক ও সদরঘাট বস্ত্র ব্যবসায়ী সমিতির সদস্য।

কর্মীবান্ধব তরুণ এ রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী জাবেদ হোসেন মিঠু’র জন্ম ১২ ই ফেব্রুয়ারী মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায়।

জাবেদ হোসেন মিঠু বলেন, দীর্ঘ সময় ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন না হওয়ায় নেতাকর্মীরা অনেকটা ঝিমিয়ে পড়েছেন। তবে এ সম্মেলনের মাধ্যমে সক্রিয় ও ত্যাগী নেতাদের কেন্দ্র মূল্যায়ন করবে বলে আমি মনে করি।

এছাড়াও জাবেদ হোসেন মিঠু বলেন, বর্তমানে ৩৭ নং ওয়ার্ডে সবাই আওয়ামী লীগ করে; সব দলের লোকই এখন আওয়ামী লীগে ভিড় জমাচ্ছেন। এবং অনেকেই সভাপতি পদপ্রার্থী অতিথি পাখি, এ হাইব্রিড অতিথি পাখি, কালো টাকার মালিক আওয়ামী লীগে পদ পাওয়ার সুযোগ নিচ্ছে। এই রাহুগ্রাস থেকে দলকে বাঁচাতে হলে একটা সুসংগঠিত কমিটি দরকার। এটাই আমাদের কামনা।

পরিক্ষিত সক্রিয় ত্যাগী নেতাকর্মীদের কমিটিতে স্থান দেওয়ার দাবি জানান তিনি।

সংবাদটি সংরক্ষন করতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন..

Leave a Reply

এই বিভাগের আরও খবর...

© All rights reserved  2021 The Daily Intessar

Developed ByTheDailyIntessar
error: Content is protected !!